BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

উত্তরবঙ্গে শুটিংয়ে গিয়ে গুরুতর জখম রুক্মিণী, কেমন আছেন অভিনেত্রী?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 19, 2017 8:39 am|    Updated: November 19, 2017 9:12 am

Rukmini Maitra got injured during shooting in North Bengal

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুলতানেখোলায় চলছিল সিনেমার শুটিং। আর সেখানেই স্টান্ট করতে গিয়ে গুরুতর আহত হলেন টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্র। শনিবার বেলার দিকেই এই ঘটনা ঘটে বলে খবর। পায়ের মালাইচাকিতে আঘাত গুরুতর চোট পান অভিনেত্রী। শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। প্রাথমিক চিকিৎসার পরই অবশ্য ফেরেন হোটেলে। রবিবার তাঁকে কলকাতা নিয়ে আসা হয় বলে জানা যাচ্ছে।

[জাতীয় পুরস্কার না পাওয়ার যন্ত্রণা বুকে নিয়েই চলে গেলেন রীতা]

উত্তরবঙ্গে অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত ‘কবীর’ ছবির শুটিং চলছিল। যে ছবির প্রযোজক সুপারস্টার দেব। ‘চ্যাম্প’ আর ‘ককপিট’ ছবির পর দেব-রুক্মিণী জুটিকে তৃতীয়বার বড়পর্দায় দেখা যাবে। গত ১৬ নভেম্বরই টুইটারে রুক্মিণী জানিয়েছিলেন, “কবীর-এর দ্বিতীয় পর্বের শুটিং শুরু করছি।” আর সেই শুটিংয়েই ঘটল বিপত্তি। জানা যাচ্ছে, পাথরের উপর দিয়ে হাঁটার সময় আচমকাই চোট পান। তারপরই হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা হয় তাঁর।

[‘পদ্মাবতী’র বিক্ষোভে এবার আগুনে ঘি ঢাললেন প্রসূন]

ইতিমধ্যেই ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে এনেছেন দেব। আত্মপ্রকাশেই স্যান্ড আর্টের ঝলকে চমকে দিয়েছেন দর্শকদের। টলিউডে এই ভাবনা একেবারেই নতুন। ‘চ্যাম্প’ ও ‘ককপিট’-এর সাফল্যের পর কবীর অর্থাৎ দেব নিজের আগামী ছবি নিয়েও আশাবাদী। তাছাড়া রিয়েল লাইফ বান্ধবী রুক্মিণীর সঙ্গে তাঁর রিল লাইফের কেমিস্ট্রিও যে দর্শকরা উপভোগ করছেন, তারই প্রমাণ মিলেছে। ‘কবীর’ ছবিতে রুক্মিণীর চরিত্রের নাম ইয়াসমিন। সুস্থ হয়ে ইয়াসমিন রূপী রুক্মিণী যে দ্রুতই শুটিংয়ে ফিরবেন, খবর তেমনটাই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে