BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

যেন হলিউডের ‘জ্যাক স্প্যারো’! নয়া লুকে চমকে দিলেন ‘হান্টার’ সইফ

Published by: Suparna Majumder |    Posted: August 28, 2018 5:26 pm|    Updated: September 2, 2018 2:54 pm

Saif Ali Khan reminds Jack Sparrow in his Hunter look

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোখের তলায় কালি। মুখ ভরতি দাড়ি। লাল জ্যাকেটে ময়লার ছোপ। এক নজরে দেখে চমকে উঠেছিলেন দর্শক। ফিল্মিস্তানে আবার জ্যাক স্প্যারো এল কোথা থেকে? ছবি একটু চোখের ফোকাসে আসতেই ভুল ভাঙল। নাহ, এ ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের কোনও ‘পাইরেট’ নয়, এ বলিউডের ‘নাগা সাধু’। প্রতিশোধের স্পৃহা নিয়ে যে ফিরে এসেছে। নভদীপ সিংয়ের ‘হান্টার’-এর এই নয়া লুকে এভাবেই চমকে দিলেন সইফ আলি খান।  

বেশ কয়েকদিন ধরে দাড়ি ভরতি মুখ নিয়ে বিভিন্ন ছবিতে দেখা যাচ্ছে সইফকে। প্রথমে মনে করা হয়েছিল ‘সেক্রেড গেমস’ ওয়েব সিরিজের জন্যই দাড়ি কামাননি পতৌডির নবাব। নেটদুনিয়ায় সাড়া ফেলেছে ‘সেক্রেড গেমস’। নওয়াজের পাশাপাশি সইফের কাজও প্রশংসিত হয়েছে। কিন্তু তারপরও দাড়ি ভরতি মুখ নিয়েই ঘুরে বেড়াচ্ছেন কেন সইফ? প্রশ্নটা করা হলে মজা করে সইফ জানান, দাড়ি নিয়ে নাকি তাঁর ব্যক্তিগত জীবনে প্রচুর সমস্যা হচ্ছে। বেগম করিনা, ছেলে তৈমুর- কেউ তাঁকে চুমু খাচ্ছেন না। কিন্তু কারণটা তিনি বলেননি। তা অবশ্য বেশিক্ষণ চাপাও থাকেনি। অল্প সময়ের মধ্যেই জানা যায়। পরিচালক নভদীপ সিংয়ের নতুন ছবি ‘হান্টার’-এর জন্য দাড়ি রেখেছেন সইফ।

[২১ লক্ষ টাকার প্রতারণার অভিযোগ, হৃতিকের বিরুদ্ধে এফআইআর]

ছবিতে নাগা সাধুর চরিত্রে রয়েছেন সইফ। প্রতিশোধ নেওয়ার জন্য ফিরে আসে সেই সাধু। এর আগে এক সাক্ষাৎকারে নিজের চরিত্রকে পশুর সঙ্গে তুলনা করেছিলেন বলিউডের নবাব। জানান, এখনও পর্যন্ট ‘হান্টার’ই তাঁর জীবনের সবচেয়ে চ্যালেঞ্জিং চরিত্র। ছবিতে সইফ ছাড়াও দেখা যাবে অভিনেতা মানব ভিজ ও মুক্কাবাজ খ্যাত অভিনেত্রী জোয়া হুসেনকে। রাজস্থানে ইতিমধ্যেই একপ্রস্থ শুটিং হয়ে গিয়েছে। এখন ফিল্মিস্তানে তৈরি হচ্ছে বাকি পর্ব।

[ফের টেলিভিশনে ‘লিপলক’-এর দৃশ্য, ভাইরাল প্রোমো ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement