BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বড়পর্দায় ফের রোম্যান্টিক অবতারে ধরা দেবেন সলমন

Published by: Sulaya Singha |    Posted: February 6, 2019 11:26 am|    Updated: February 6, 2019 11:26 am

Salman Khan, Sooraj Barjatya to act together

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘প্রেম রতন ধন পায়ো’-র পর দর্শকদের আরও একটি ফ্যামিলি ড্রামা উপহার দিতে জুটি বাঁধতে চলেছেন সলমন খান এবং সুরজ বরজাতিয়া। বলিউডে কান পাতলে এমন খবরই পাওয়া যাচ্ছে।

[পারফরম্যান্সের মাঝেই ফ্যানদের উপর ঝাঁপ রণবীরের, জখম বেশ কয়েকজন]

সুরজ বরজাতিয়ার ছবি মানেই পরিবার-সম্পর্ক-আবেগ-প্রেম এবং অবশ্যই হ্যাপি এন্ডিং। সেই জোনারের ছবি ‘প্রেম রতন ধন পায়ো’ বক্স অফিসে ভালই ব্যবসা করেছিল। সোনম কাপুরের সঙ্গে সলমনের রসায়ন মন কেড়েছিল দর্শকদের। শোনা যাচ্ছে, সেই পরিচালকের হাত ধরেই আরও একবার রোম্যান্টিক ‘প্রেম’-এর চরিত্রে ধরা দেবেন বলিউডের সুপারস্টার। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে পরিচালক সুরজ জানান, আপাতত নিজের ছোট ছেলের আপকামিং ছবি নিয়ে ব্যস্ত তিনি। বাবার প্রজেক্টেই বলিউডে পা রাখতে চলেছেন অবনীশ। সেই কাজ শেষ হলেই সলমনের সঙ্গে শুটিং ফ্লোরে নামবেন। এবার তাঁর ছবির বিষয়বস্তু কী হতে চলেছে? সুরজ জানান, স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কের কাহিনি ফুটে উঠবে এবার। ইতিমধ্যেই নাকি এ নিয়ে ভাইজানের সঙ্গে কথাবার্তাও হয়েছে তাঁর। তিনি বলেন, “সলমনকে প্রাথমিকভাবে ছবির বিষয়বস্তু জানিয়েছি। অ্যাকশন নয়, পারিবারিক ছবিই হতে চলেছে এটি। নাটক-আবেগ-মিউজিক সবই থাকবে। এটুকু বলতে পারি রাজশ্রী প্রযোজনা সংস্থা যে কারণে জনপ্রিয়, সে সব মশলাই ছবিতে মজুত থাকবে।” তবে ছবির বাকি কাস্টিংয়ের বিষয়ে এখনও কিছু জানা যায়নি। 

[যমজ! হুবহু অনুষ্কার মতো দেখতে মহিলার পরিচয় জানেন?]

গত ৩০ বছরে ছ’টি ছবিতে পরিচালনা করেছেন সুরজ। যার চারটিতেই ছিলেন সলমন। ‘ম্যায়নে পিয়ার কিয়া’, ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘হাম সাথ সাথ হ্যায়’ এবং ‘প্রেম রতন ধন পায়ো’। প্রত্যেকটি ছবিই সুপারহিট। অর্থাৎ দাবাং খান যে তাঁর জন্য ‘লাকি’, তেমনটাই মানেন তিনি। তাই পরবর্তী প্রজেক্টের জন্য অন্য কাউকে ভাবার প্রশ্নই উঠছে না। সুতরাং ‘দাবাং থ্রি’, ‘ভারত’-এর মতো অ্যাকশন ছবির পর ফের ফ্যামিলি ড্রামায় রোম্যান্টিক অবতারে ধরা দেবেন সলমন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে