১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ফাদার্স ডে-তে ‘জাদু কি ঝাপ্পি’ দিয়ে উদযাপন রণবীরের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 17, 2018 4:56 pm|    Updated: June 17, 2018 4:56 pm

Sanju: Ranbir Kapoor celebrate Father's Day

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সঞ্জয় দত্ত যখন ‘জাদু কি ঝাপ্পি’ দিয়েছিলেন, ভাইরাল হয়ে গিয়েছিল সেই আলিঙ্গন। সেদিন থেকে শুরু করে আজও ‘জাদু কি ঝাপ্পি’ যথেষ্ট জনপ্রিয়। সেটিই এবার উঠে এল সঞ্জুর পোস্টার ও ভিডিওয়।

অবশেষে প্রকাশ্যে ‘সঞ্জু’র ট্রেলার, চমকে দিলেন ‘খলনায়ক’ রণবীর ]

আজ সঞ্জুর মোড়কে ফাদার্স ডে উদযাপন করলেন রণবীর কাপুর। আর তার জন্য তিনি ভাল মশলাই বেছেছেন। ‘জাদু কি ঝাপ্পি’। পরেশ রাওয়াল আর রণবীর কাপুরের জাদু কি ঝাপ্পির পোস্টার আগেই মুক্তি পেয়েছিল। এবার বের হল ‘ফাদার্স ডে’ স্পেশাল। সেখানে মুন্না ভাই এমবিবিএস ছবিতে সঞ্জয়-সুনীলের সেই বিখ্যাত দৃশ্যটির পুনঃপ্রতিষ্ঠা করা হয়েছে। যে দৃশ্যে সঞ্জয় দত্ত বলেছিলেন, “আজ আমি আমার বাবাকে ধন্যবাদ দেব”, সেটাই এখানে করেছেন রণবীর কাপুর।

তবে তার আগে রণবীর কাপুর নিজের টুইটার প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেন। সেখানেই তিনি একটি সারপ্রাইজের কথা ঘোষণা করেন।

ট্রেলার প্রকাশের পর থেকেই ‘সঞ্জু’ প্রশংসা কুড়োচ্ছে। পোস্টার প্রকাশ হওয়ার আগেই শুটিংয়ের ছবি ফাঁস হয়ে গিয়েছিল। তখন থেকেই ‘সঞ্জু’র চরিত্রে বিশ্বাসযোগ্য রণবীর কাপুর। ঠিক একদিন আগেই ছেলের নতুন ছবির ট্রেলার দেখেছিলেন ঋষি কাপুর। আবেগে তাঁর চোখে জল চলে এসেছিল। বাস্তবের মানুষই চরিত্র হিসেবে ধরা দিয়েছে রাজকুমারের ছবিতে। সুনীল দত্তের চরিত্রে রয়েছেন পরেশ রাওয়াল। এবার যে ভিডিওটি প্রকাশ পেয়েছে, সেখানেও তিনি অদ্বিতীয়।

পর্দায় ‘বাস্তব’-এর খলনায়ক, প্রকাশ্যে ‘সঞ্জু’র ট্রেলার ]

ছবিতে নার্গিসের চরিত্রে অভিনয় করেছেন মণীষা কৈরালা। সোনম কাপুর হয়েছেন টিনা মুনিম। মান্যতার চরিত্রে দেখা যাবে দিয়া মির্জাকে। সঞ্জয় দত্তের বেস্ট ফ্রেন্ড তথা জামাইবাবু কুমার গৌরব হয়েছেন ভিকি কৌশল। আর অনুষ্কা শর্মা রয়েছেন আইনজীবীর ভূমিকায়। এছাড়াও রয়েছেন সলমন খানের চরিত্র। যা ফুটিয়ে তুলবেন জিম সর্ভ। ২৯ জুলাই মুক্তি পাবে ‘সঞ্জু’।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে