১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘লাভ আজ কাল’-এর সিক্যুয়েলে সারা! বিপরীতে কে?

Published by: Bishakha Pal |    Posted: December 23, 2018 7:55 pm|    Updated: December 23, 2018 7:55 pm

Sara Ali Khan in 'Love Aaj Kal 2'?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেরিয়ারের শুরুতেই অনেকটা এগিয়ে গিয়েছেন সারা আলি খান। পরপর দু’টি ছবি বড় দুই পরিচালকের সঙ্গে। ঝুলিতে যে ছবিগুলি রয়েছে, তার পরিচালকরাও হেভিওয়েট। কিন্তু এবার তিনি যে ছবিটায় সই করতে পারেন বলে শোনা যাচ্ছে সেটি অন্যতম একটি বিখ্যাত ছবির সিক্যুয়েল। তাঁর থেকেও বড় কথা আগের ছবিটিতে অভিনয় করেছিলেন সারার বাবা সইফ আলি খান।

শোনা যাচ্ছে ‘লাভ আজ কাল’ ছবির সিক্যুয়েল হতে চলেছে। সেখানে অভিনয় করবেন সারা আলি খান। তাঁর বিপরীতে থাকবেন কার্তিক আরিয়ান। যদি সত্যিই ছবিটা হয়, তাহলে সারার স্বপ্নপূরণ হবে বলা যায়। কারণ ‘কফি উইথ করণ’-এ এসে সারা বলেছিলেন তিনি কার্তিক আরিয়ানের সঙ্গে ডেটে যেতে চান। কার্তিকেরও যে সারার সঙ্গে ডেটে যেতে খুব একটা আপত্তি ছিল, তাও না। সারার সঙ্গে কফি খেতে যেতে চেয়েছিলেন তিনি। রণবীর সিংয়ের দৌলতে তাঁদের ইতিমধ্যে দেখাও হয়ে গিয়েছে। তিনজনের মোলাকাত ছিল খুব ভাল।

পর্দায় কোন ক্রিকেটারের চরিত্রে অভিনয় করতে চান? জানালেন শাহরুখ ]

কিছুদিন আগেই শোনা যাচ্ছিল ইমতিয়াজ আলির একটি ছবিতে নাকি সারা সই করেছেন। আর সেই ছবিতে সারার বিপরীতে থাকবেন কার্তিক। এদিকে ‘লাভ আজ কাল’ ছবিটি ইমতিয়াজের। এবার দুইয়ে দুইয়ে যদি চার করা যায়, তাহলে বোঝাই যাবে ইমতিয়াজের যে ছবিতে সারা সই করেছেন সেটিই ‘লাভ আজ কাল’-এর সিক্যুয়েল। এও শোনা গিয়েছিল ইমতিয়াজের সঙ্গে মেয়ে ছবি করছে শুনে সইফ নাকি খুব খুশি হয়েছিলেন। তাহলে কি নিজের ছবির সিক্যুয়েলে মেয়ে অভিনয় করছেন শুনেই উচ্ছ্বসিত হয়ে উঠেছিলেন সইফ?

সারার ভাঁড়ারে এখন আরও একটি ছবি রয়েছে। ‘বাঘি ৩’। এখানে তাঁর বিপরীতে অভিনয় করবেন টাইগার শ্রফ। তবে সারা এই ছবিতে সই করেছেন কিনা, তা এখনও জানা যায়নি।  

প্রতিবাদ করে কাজ হারিয়েছিলেন, #MeToo নিয়ে মুখ খুললেন অদিতি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে