২৩  শ্রাবণ  ১৪২৯  শুক্রবার ১২ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাজকুমার রাওয়ের এই ছবিটির স্পেশ্যাল স্ক্রিনিং হল রাষ্ট্রপতি ভবনে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 24, 2017 2:58 pm|    Updated: December 24, 2017 2:58 pm

'Shaadi Mein Zaroon Aana' screened at Rashtrapati Bhavan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর ছবি ‘নিউটন’ অস্কার পুরস্কারের জন্য মনোনয়ন পেয়েছিল। যদিও পরে সে দৌড়ে বাদ পড়ে যায় ‘নিউটন‘। তবে এবার রাষ্ট্রপতি ভবন থেকে বলিউড অভিনেতার ছবি দেখার ডাক এল।

[প্রিয়াঙ্কার ঝুলিতে আরও এক সম্মান, এবার পেতে চলেছেন ডক্টরেট]

সম্প্রতি ওয়েব সিরিজ হিসেবে মুক্তি পেয়েছে রাজকুমারের বহু প্রতীক্ষিত ‘বোস ডেড অর অ্যালাইভ’। কিন্তু না, নেতাজি সুভাষচন্দ্র বসুর জীবনী নিয়ে তৈরি ওয়েব সিরিজ নয়, বরং রাজকুমারের অন্য একটি ছবির স্পেশ্যাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করতে বলা হয় রাষ্ট্রপতি ভবন-এর তরফে। ছবির নাম ‘শাদি মে জরুর আনা’। জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেতার বিপরীতে এই ছবিতে রয়েছেন কৃতি খারবন্দা। কিন্তু হঠাৎ এই ছবির স্ক্রিনিং কেন চাইল রাষ্ট্রপতি ভবন? আসলে, এ ছবিতে মধ্যবিত্ত পরিবারের বিভিন্ন খুঁটিনাটি সমস্যা তুলে ধরা হয়েছে। ছোট শহরের মেয়েদের পড়াশোনায় বাধা দেওয়া, ছেলেদের বাধ্যতামূলক চাকরি, অল্প বয়সে মেয়েদের বিয়ে, পণপ্রথার মতো বিভিন্ন দিক মিষ্টি এক প্রেমকাহিনির মধ্যে দিয়ে ফুটিয়ে তুলেছেন পরিচালক রত্না সিনহা। আর সেই কারণেই ছবিটি দেখতে চাওয়া হয়। এমন ডাক পেয়ে উচ্ছ্বসিত ছবির নির্মাতারাও। প্রযোজক বিনোদ বচ্চন বলছেন, “রাষ্ট্রপতি ভবন থেকে ফোন ও ই-মেল দুইই পাই আমরা। এমন আমন্ত্রণে আপ্লুত। শনিবার সন্ধেয়
রাষ্ট্রপতি ভবনে ছবিটির স্ক্রিনিং হয়। রবিবার অন্যান্য মন্ত্রকেও দেখানো হবে ‘শাদি মে জরুর আনা’।”

[জয়পুরের পর আগ্রা, ‘টাইগার জিন্দা হ্যায়’ বন্ধের দাবিতে প্রেক্ষাগৃহে ভাঙচুর]

প্রযোজক বলছেন, ছবিতে রাজকুমার রাও একজন আইপিএস অফিসারের চরিত্রে অভিনয় করেছেন। সেই বিষয়টি প্রতিটি মন্ত্রকেরই মনে ধরবে বলে আশা তাঁর। গত ১০ নভেম্বর মুক্তি পাওয়া ছবিটি শহরের বক্স অফিসে সেভাবে সাড়া ফেলতে না পারলেও মফস্বলে এ ছবি ভালই ব্যবসা করেছে বলেই খবর। আসলে ছোট শহরের দর্শকরাই যে এই ধরনের ছবিতে নিজেদের বেশি করে খুঁজে পান। তবে এ প্রাপ্তি গোটা ইউনিটের জন্যই নিঃসন্দেহে গর্বের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে