BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

একই ছবিতে শাহরুখ-সলমন, উদ্যোগ নিলেন বনশালি

Published by: Bishakha Pal |    Posted: February 2, 2019 4:46 pm|    Updated: February 2, 2019 4:46 pm

Shah Rukh and Salman to come together in a movie

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইতিহাসের পুনরাবৃত্তি? সম্ভবত তাই। ‘করণ অর্জুন’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ আর ‘হাম তুমহারে হ্যায় সনম’ ছবির পর বহুদিন ধরে অনেক পরিচালক ফের শাহরুখ আর সলমনকে একসঙ্গে পর্দায় আনতে চেষ্টা করেছিলেন। কিন্তু কাজ হয়নি। একাধিকবার শেষ মুহূর্তে সমস্ত পরিকল্পনা ধূলিসাৎ হয়ে গিয়েছে। কিন্তু এবার হয়তো পরিকল্পনা ফলপ্রসূ হলেও হতে পারে। কারণ যে পরিচালক এবার এই উদ্যোগ নিয়েছেন তিনি সহজে হাল ছাড়ার পাত্র নন।

শেষ ২০০২ সালে এই জুটিকে একসঙ্গে পর্দায় দেখা গিয়েছিল। ছবিটি ছিল ‘হাম তুমহারে হ্যায় সনম’। কিন্তু তারপর থেকেই শুরু হয় দুই খানের সংঘাত। ক্যাটরিনার জন্মদিনের পার্টিতে দুই খানের দ্বন্দ্বের শুরু। প্রথমে মান-অভিমানের পর্ব চললেও পরে সমস্যা চরমে পৌঁছয়। এর মধ্যেই ক্যাটরিনা শাহরুখের সঙ্গে ছবি করেন। ভাইজান হয়তো কিছু বুঝেছিলেন। তাই কয়েক বছর পর শাহরুখের সঙ্গে সমস্যা মিটে যায় তাঁর। ততদিনে ক্যাটের সঙ্গে সল্লু মিঞার ব্রেক আপও হয়ে গিয়েছে। আর যেদিন থেকে দু’জনের মধ্যে আবার ভাব হয়েছে, তবে থেকেই এ ওর ছবিতে কয়েক সেকেন্ডের জন্য দেখা দিয়েছেন তাঁরা। সলমনের ‘টিউবলাইট’-এ যেমন দেখা গিয়েছে শাহরুখকে, তেমনই শাহরুখের ‘জিরো’ ছবিতে একটা গোটা গানে নেচেছেন সলমন। বন্ধুত্ব যে ক্রমশ দৃঢ় হচ্ছে তা নিয়ে কোনও সন্দেহ নেই। আর ঠিক এই সুযোগটাই কাজে লাগিয়ে নিতে চাইছেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি।

পর্দায় আসছে জর্জ ফার্নান্ডেজের বায়োপিক, পরিচালক কে? ]

সলমনের সঙ্গে আগে বনশালি ‘খামোশি: দ্য মিউজিক্যাল’ ও ‘হাম দিল দে চুকে সনম’-এর মতো ছবি করেছেন। শাহরুখের সঙ্গে করেছেন ‘দেবদাস’। ফলে দুই অভিনেতার সঙ্গেই পরিচালক কাজ করতে সাবলীল। সলমনের সঙ্গে মাঝে বনশালির একটু সমস্যা হয়েছিল। কিন্তু সে সব এখন মিটে গিয়েছে। শোনা গিয়েছিল সলমনের সঙ্গে নাকি বনশালি একটি ছবি করতে চাইছেন। সেখানেই থাকার কথা শাহরুখেরও। মানে, একই ছবিতে অভিনয় করতে চলেছেন বলিউড বাদশাহ আর সল্লু মিঞা। সব যদি ঠিক থাকে, তাহলে ‘করণ অর্জুন’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ আর ‘হাম তুমহারে হ্যায় সনম’-এর পর এটি তাঁদের চতুর্থ ছবি হবে।

‘ফাইনালি ভালবাসা’ হয়তো আমারও হবে, প্রেম নিয়ে অকপট রাইমা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে