৭ জ্যৈষ্ঠ  ১৪২৬  মঙ্গলবার ২১ মে ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo নির্বাচন ‘১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নির্বাচন ‘১৯

৭ জ্যৈষ্ঠ  ১৪২৬  মঙ্গলবার ২১ মে ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চকোলেট বয়… রোম্যান্টিক হিরোর খোলস ছেড়ে অনেকদিনই বেরিয়ে এসেছেন শাহিদ কাপুর। ‘হায়দার’, ‘উড়তা পাঞ্জাব’, ‘রঙ্গুন’, ‘পদ্মাবত’-এর মতো বেশ কিছু ছবিতে নিজের অভিনয় প্রতিভার পরিচয় দিয়েছেন। ‘কবীর সিং’ সম্ভবত সেই তালিকায় পরবর্তী সংযোজন। তার ঝলক মিলল ট্রেলারেই। সোমবারই মুক্তি পেল ছবির ট্রেলার। শাহিদকে একেবারে অন্য রূপে পাওয়া যাবে এই ছবিতে। অনেকটা ‘উড়তা পাঞ্জাব’ গোছের ব্যাপার থাকলেও, এছবির বিষয়বস্তু তার থেকে অনেকটাই আলাদা। এক মেধাবী ডাক্তারি পড়ুয়া কীভাবে ধীরে ধীরে বিদ্রোহী হয়ে উঠে তছনছ করে দেয় নিজের জীবনকে, মাদকাসক্ত হয়ে পড়ে… সেই গল্পই দেখা যাবে ‘কবীর সিং’ ছবিতে।

[আরও পড়ুন:  ঠাকুরদার পথেই হাঁটতে চান, আর কে স্টুডিওর ঐতিহ্য এগোনোর দায়িত্ব নিলেন রণবীর ]

তেলেগু ছবি ‘অর্জুন রেড্ডি’-র অফিশিয়াল হিন্দি রিমেক ‘কবীর সিং’। কবীরের প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে যায়… আর তারপরই অবসাদে ভুগতে থাকে সে। তাঁকে গ্রাস করে নেশা। দিনরাত বুদ হয়ে থাকাত কবীর। আসল উদ্দেশ্য প্রেমিকাকে ভুলে থাকা। তাঁর চট করে মাথা গরম হয়ে যাওয়ার অভ্যেস আরও প্রকট হয়। রাগ উঠলে কোনও দিকে খেয়াল থাকে না তাঁর। একসময়ে অতিরিক্ত মাদক সেবনের জন্য তাকে ভরতি হতে হয় হাসপাতালে। এইভাবেই এগিয়েছে ছবির গল্প। শাহিদের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন কিয়ারা আডবানী। ট্রেলারে নজর কেড়েছেন ‘লাস্ট স্টোরিজ’ গার্লও।

‘কবীর সিং’ ছবিটি পরিচালনা করেছেন সন্দীপ ভাঙ্গা। তেলুগু ছবিটির পরিচালনাও তিনিই করেছিলেন। চিত্রনাট্যও সন্দীপেরই লেখা। ২১ জুন মুক্তি পাবে ‘কবীর সিং’। সোমবার ট্রেলার মুক্তির ঘণ্টাখানেকের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় বয়ে গিয়েছে প্রশংসা বার্তা। তেলেগু ছবি ‘অর্জুন রেড্ডি’-তে দেখি গিয়েছিল, কলেজে পড়ার সময়ে অর্জুনের একজনের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু ভিন্ন জাতের হওয়ায় তাঁদের সম্পর্ক পূর্ণতা পায়নি। মেয়েটির অন্য জায়গায় বিয়ে হয়ে যায়। কোকেনে আসক্ত হয়ে পড়ে সে। পরবর্তীতে নামী ডাক্তার হয় সে। পাশাপাশি ড্রাগ নেওয়ার প্রবণতাও তার বাড়তে থাকে। অবশেষে তার হাত দিয়েই একটি দুর্ঘটনা ঘটে। হাসপাতাল কর্তৃপক্ষ অর্জুনকে পুলিশের হাতে তুলে দেয়। এই ঘটনার আঁচ ‘কবীর সিং’-এর ট্রেলারেও পাওয়া গিয়েছে।

[আরও পড়ুন:  বিশ্বজয় থেকে মাফিয়া যোগ, মারাদোনার তথ্যচিত্রের ট্রেলার নিয়ে উত্তেজনা তুঙ্গে ]

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং