BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বিমানবন্দরে প্রকাশ্যে শরীরে হাত, ভক্তের উপর মেজাজ হারালেন বিদ্যা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 14, 2017 9:43 am|    Updated: March 14, 2017 9:43 am

Shocking! Vidya Balan manhandled at kolkata airport

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমানবন্দরে প্রকাশ্যে এক ফ্যানের হাতে অভব্যতার শিকার হলেন অভিনেত্রী বিদ্যা বালান। নিজের পরবর্তী ছবি ‘বেগম জান’-এর প্রচারে কলকাতায় এসেছিলেন বিদ্যা। তখনই বিমানবন্দরে একজন ফ্যান তাঁকে শারীরিক হেনস্তা করে বলে অভিযোগ। এর আগে বহুবার কর্মসূত্রে তিনি শহরে এসেছেন। কিন্তু আগে কখনও এরকম খারাপ অভিজ্ঞতা হয়নি বলে এক বিনোদন পোর্টালকে জানিয়েছেন বিদ্যা।

(মুক্তি পেয়েই বাজিমাত করল ‘বাহুবলী’ সিক্যুয়েলের টিজার)

ঘটনার সূত্রপাত হয় যখন ওই ব্যক্তি কলকাতা বিমানবন্দরে বিদ্যার সঙ্গে সেলফি তুলতে চায়। বিদ্যা রাজি হতেই ওই ব্যক্তি নাকি তাঁর কাঁধে হাত দিয়ে সেলফি তোলার চেষ্টা করে। অস্বস্তি হওয়ায় বিদ্যা তাকে বলেন, কাঁধে হাত না রাখতে। কিন্তু ওই ব্যক্তি হাত সরিয়ে নিয়েও পরক্ষণেই আবার কাঁধে হাত রেখে সেলফি তোলার চেষ্টা করে। এরপর মেজাজ হারিয়ে ফেলেন বিদ্যা। ওই ব্যক্তির উপর চেঁচিয়ে তিনি বলেন, ‘কী করছেন এটা?’ এমন বলার পরেও ওই ব্যক্তি ফের একই কাজ করে। তখন বিদ্যা মাথা গরম করে ফেলেন।

(জানেন, আজও কেন অ্যাওয়ার্ড শো এড়িয়ে চলেন আমির?)

পরে এই বিষয়ে সংবাদমাধ্যমকে বিদ্যা বলেন, ‘পুরুষ হোক বা নারী, একজন অপরিচিত কেউ যখনই শরীরে হাত রাখবে, তখনই একটা অস্বস্তিকর পরিবেশের সৃষ্টি হয়। আমরা পাবলিক ফিগার, পাবলিক প্রপার্টি নই।’ প্রসঙ্গত, ‘বেগম জান’ ছবির পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং প্রযোজক মহেশ ভাটের সঙ্গে কলকাতায় প্রচারে এসেছিলেন বিদ্যা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement