BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘ভূমিকন্যা’-র শুটিং করতে গিয়ে আহত সোহিনী

Published by: Bishakha Pal |    Posted: August 7, 2018 4:43 pm|    Updated: August 7, 2018 4:43 pm

Sohini injured on the sets

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ভূমিকন্যা’-র শুটিং করতে গিয়ে আঘাত পেলেন মুখ্য অভিনেত্রী সোহিনী সরকার। পিঠে আঘাত পেয়েছেন তিনি। জানা গিয়েছে, একটি লড়াইয়ের সিকোয়েন্স শুট করার সময় আহত হন তিনি।

পিঠে আঘাত পাওয়ার পর ডাক্তারের পরামর্শ নেন সোহিনী। চিকিৎসক তাঁকে সম্পূর্ণ বেডরেস্টের পরামর্শ দিয়েছেন। তাই আপাতত শয্যাশায়ী সোহিনী। বিশ্রামের পাশাপাশি ফিজিওথেরাপিও চলছে তাঁর। সোহিনী জানিয়েছেন, একটি দৃশ্যে ছিল তাঁকে একটি বোট টানতে হত। সেটি করতে গিয়েই কোনওভাবে আঘাত লাগে তাঁর। কিন্তু তখন ব্যথা বুঝতে পারেননি তিনি।

প্রকাশ্য দিবালোকে বাঙালি অভিনেত্রীকে হেনস্তা, সাহায্য করল না প্রত্যক্ষদর্শীরা ]

কিন্তু সোহিনী আহত হওয়ার ফলে প্রভাব পড়েছে ধারাবাহিকে। তিনিই ছবির প্রধান চরিত্র। তাঁকে ঘিরেই আবর্তিত হয়েছে কাহিনী। তাই নিজের আঘাত নিয়ে বেশ চিন্তিত সোহিনী। তাঁর আশঙ্কা এই ঘটনার ফলে বেশ অসুবিধাতেই পড়তে পারে প্রযোজক।

৩০ জুলাই থেকে স্টার জলসায় সম্প্রচারিত হচ্ছে ‘ভূমিকন্যা’। নাম ভূমিকায় অভিনয় করছেন সোহিনী সরকার। তথাকথিত শাশুড়ি-বউমার কাহিনি নয়। পরিচালক অরিন্দম শীল এনেছেন টানটান উত্তেজনার অ্যাকশন থ্রিলার। সিরিয়ালে তড়িতার চরিত্রে দেখা যাবে সোহিনীকে। নিজের আপনজনদের অধিকারের জন্য লড়াই করতে দেখা যাবে তাঁকে। ধূসর চরিত্রে রয়েছেন চিরঞ্জিৎ, কৌশিক সেন। যাদের বিরুদ্ধে সোহিনীর সঙ্গ দেবে অঙ্কুশ (অনির্বাণ)।

বৃষ্টিভেজা বন্ধুত্বের দিন কীভাবে উপভোগ করলেন টলি সেলেবরা? ]

শোনা গিয়েছে, প্রথমে নতুন এই শোয়ের জন্য রাত সাড়ে দশটার সময় ঠিক করা হয়েছিল। কিন্তু প্রাইম টাইম অর্থাৎ রাত ন’টার সময় বাছা হয় টেলিকাস্টের জন্য। ওই সময় ছিল সন্দীপ্তা সেন ও রেজওয়ান রাব্বানি শেখের ‘প্রতিদান’ সিরিয়ালের। তবে ক’দিন ধরে নাকি সে শোয়ের টিআরপি তেমন ভাল আসছে না। এদিকে ‘ভূমিকন্যা’-য় স্টারকাস্ট বেশ ওজনদার। অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন সোহিনী। চিরঞ্জিৎ, কৌশিক, অনির্বাণ ভট্টাচার্য, সুদীপ্তা- প্রত্যেকে জাত অভিনেতা। পরিচালনায় আবার অরিন্দম শীল। তাই নতুন এই সিরিয়াল নিয়ে চ্যানেল কর্তৃপক্ষের প্রত্যাশাও বেশি। সে কারণেই ন’টার মতো গুরুত্বপূর্ণ সময় বেছে নেওয়া হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে