১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্থিতিশীল সোনালি, টুইট করে জানালেন স্বামী গোল্ডি

Published by: Bishakha Pal |    Posted: August 3, 2018 2:50 pm|    Updated: August 3, 2018 2:50 pm

Sonali Bendre is Stable, Says Husband Goldie Bahl

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাল আছেন সোনালি বেন্দ্রে। চিন্তার আর কিছু নেই। এবার ধীরে ধীরে সুস্থ হয়ে উঠবেন তিনি। বৃহস্পতিবার এই খবর জানিযেছেন সোনালির স্বামী গোল্ডি বহেল।

গোল্ডি বহেল লিখেছেন, “সোনালির জন্য আপনাদের ভালবাসা ও সমর্থনের জন্য ধন্যবাদ। ওর অবস্থা এখন স্থিতিশীল। এবার কোনও জটিলতা ছাড়াই ওর চিকিৎসা হবে। এই যাত্রা খুব দীর্ঘ। কিন্তু আমাদের ইতিবাচক মনোভাবের সঙ্গেই যাত্রা শুরু করতে হবে।”

মাস খানেক আগে হঠাৎই সামনে আসে একটি খবর। সোনালি বেন্দ্রে ক্যানসারে আক্রান্ত। হাই গ্রেড ক্যানসারে আক্রান্ত তিনি। ইনস্টাগ্রামেই নিজেই এই দুঃসংবাদ জানান নায়িকা। লেখেন, ‘‘সদ্যই আমার ক্যানসার ধরা পড়েছে৷ নানা পরীক্ষা-নিরীক্ষার পরই এই রোগের কথা জানতে পারি৷ আশাও করতে পারিনি জীবনে এমন ধাক্কা আসবে৷ তবে কঠিন পরিস্থিতিতে যুদ্ধের জন্য তৈরি আছি৷’’ ৪৩ বছর বয়সী অভিনেত্রীর কঠিন সময়ে পাশে থাকার জন্য আপনজনদের ধন্যবাদ জানান৷ অভিনেত্রী লেখেন,‘‘আমার পরিজন এবং কাছের বন্ধুরা আমাকে ঘিরে রয়েছে৷ আমি সত্যিই আশীর্বাদধন্য যে এতটা পাশে পেয়েছি সকলকে৷ প্রত্যেকের সমর্থন ও ভালবাসাই আমাকে এই লড়াইয়ে অংশ নিতে সাহস জোগাচ্ছে৷’’

[ ডিজনিল্যান্ডে হাত ধরাধরি করে ঘুরছেন রণবীর-দীপিকা, প্রকাশ্যে ভিডিও ]

এরপর চিকিৎসার জন্য তাঁকে নিউইয়র্কে নিয়ে যাওয়া হয়। সোশাল মিডিয়া ভরে যায় প্রার্থনায়। সোনালি জানান, মনীষা কৈরালা তাঁকে অনুপ্রেরণা জোগাচ্ছেন। নয়ের দশকের দাপুটে অভিনেত্রী ছিলেন মনীষা। ওভারিয়ান ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন মনীষা। মারণরোগে আক্রান্ত হয়েও হার মানেননি তিনি। উপযুক্ত চিকিৎসা করিয়ে এখন তিনি ফিরেছেন বলিউডে। তাঁর এই লড়াই ভীষণভাবে অনুপ্রেরণা জোগাচ্ছে সোনালি বেন্দ্রেকেও। মনীষা নিজে লিখেছেন, জীবনে বিশ্বাস রাখার কথা। কারণ একবার ফিরে আসলে পৃথিবীটা আরও বেশি সুন্দর হয়ে উঠবে। তারই উত্তরে সোনালি জানান বন্ধুর যুদ্ধজয়ের কাহিনিই এই খারাপ সময়ে তাঁর অনুপ্রেরণা।

পুজোয় মুক্তি পাচ্ছে সৃজিতের ‘এক যে ছিল রাজা’, প্রকাশ্যে মোশন পোস্টার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে