BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

এবার দর্জির দোকান খুলছেন ‘মসিহা’ সোনু সুদ! সোশ্যাল মিডিয়ায় পোস্ট ঘিরে জল্পনা

Published by: Biswadip Dey |    Posted: January 16, 2021 3:58 pm|    Updated: January 16, 2021 3:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কলকডাউনের সময় থেকেই অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে রুপোলি পর্দার খলনায়ক থেকে বাস্তবের এক নায়ক হয়ে উঠছেন সোনু সুদ (Sonu Sood)। ক্রমেই বেড়েছে তাঁর প্রতি মানুষের মুগ্ধতা। সোশ্যাল মিডিয়ায় তাঁর নিত্যনতুন পোস্টের দিকে তাই নজর থাকে নেটিজেনদের। শনিবার তেমনই এক ভিডিওয় চমকে উঠলেন তাঁর ভক্তরা। এ কী! নিজে সেলাই মেশিনে বসে সেলাই করছেন সোনু! ব্যাপারটা কী?

ভিডিওর ক্যাপশনে রীতিমতো মজা করে সোনু লিখেছেন, তিনি এবার টেলার শপ (Tailor shop) খুলে ফেলেছেন। সেই সঙ্গে নিজেই নিজেকে ট্রোল করে বলিউড তারকার রসিকতা, ”এখানে বিনামূল্যে সেলাই করা হয়। কিন্তু প্যান্টের জায়গায় নিকার হয়ে গেলে সে গ্যারান্টি আমার নয়।” ভিডিওয় দেখা যায় রীতিমতো দক্ষ হাতে মেশিন চালিয়ে সেলাই করছেন সোনু।

[আরও পড়ুন: খোলামেলা পোশাকে সাহসী ছবি পোস্ট, নেটদুনিয়ায় অশ্লীল কটাক্ষের শিকার নুসরত]

আজ দুপুরে ভিডিওটি পোস্ট করার পরেই তা ভাইরাল (Viral video) হয়ে যায়। সেই সঙ্গে নানা মজাদার কমেন্টও জমা পড়েছে ভিডিওর তলায়। প্রশংসায় পঞ্চমুখও হয়েছেন অনেকে। একজন লিখেছেন, ”আপনার মতো মানুষ আমি জীবনে দেখিনি। আপনার হার্ডওয়ার্ক, অন্যের পাশে দাঁড়ানো আমাকে বরাবরই অনুপ্রেরণা জুগিয়েছে।” আর একজন লেখেন, ”ঈশ্বরের হাত থেকে যা পাই তাতেই খুশি আমি।” যা থেকে বোঝা যায়, এই মুহূর্তে জনপ্রিয়তার কোনও বিন্দুতে রয়েছেন সোনু।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে সোনুর নতুন বই ‘আই অ্যাম নট দ্য মসিহা’। নামকরণ থেকেই পরিষ্কার, মানুষ হয়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য কোনও অতিরিক্ত কৃতিত্ব দাবি করতে চান না তিনি। এবারের পুজোয় কলকাতার মণ্ডপে দেখা গিয়েছিল তাঁর মূর্তি! তেলেঙ্গানায় তৈরি হয়েছে মন্দিরও। তবুও নিরাসক্ত হয়ে যেখানেই কেউ বিপদে পড়ে তাঁর সাহায্য প্রার্থনা করেছেন পাশে দাঁড়িয়েছেন তিনি।

[আরও পড়ুন: ‘গভীরে যাও…’, অনুপমের সঙ্গে গলা মেলালেন সৃজিত, চলচ্চিত্র উৎসবের মঞ্চে ব্যতিক্রমী দৃশ্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement