BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লাস্যময়ী জাহ্নবীর ‘ঠুমকা’য় মজল নেটদুনিয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 19, 2017 3:25 pm|    Updated: February 19, 2017 3:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘নেয়নো মে স্বপ্না’ বা ‘চুরিয়া খনক গায়ি’ গানগুলিতে শ্রীদেবীর নাচ আজও যে সিনেপ্রেমীদের পছন্দের তালিকায় থেকে গিয়েছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। শ্রীদেবীর সেই জমানা এখন অতীত। দর্শকদের মনে প্রশ্ন জাগে, এই বলিউড অভিনেত্রীর জায়গা কি কেউ নিতে পারবেন? উত্তরটা হয়তো ‘হ্যাঁ’। কিন্তু কে তাঁর সেই শূন্যস্থান পূরণ করবেন? অন্য কোনও অভিনেত্রী নন, শ্রীদেবী কন্যাই হয়তো মায়ের অভাব মিটিয়ে বলিউডকে ফের হিন্দি ছবির সেই সুবর্ণ যুগে ফিরিয়ে নিয়ে যাবেন।

(সেন্সর বোর্ডের আপত্তিতে আটকে গেল দুই বাংলার ‘ডুব’)

বি-টাউনের আনাচে-কানাচে এমন ভবিষ্যদ্বাণী হতে শুরু করে দিয়েছে। কারণ? সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। আর সেখানেই দুর্দান্ত ডান্স মুভে তাক লাগাচ্ছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। এখনও ছবির জগতে হাতেখড়ি হয়নি। তবে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের দৌলতে তাঁর ফ্যানের সংখ্যা নেহাত কম নয়। সম্প্রতি মণীশ মালহোত্রার ডিজাইন করা লাল লেহঙ্গায় নিজেকে সাজিয়ে তুলেছিলেন লাস্যময়ী জাহ্নবী। আর সেই সাজেই ‘ঠুমকা’ লাগিয়ে নিজের ফলোয়ারের সংখ্যা আরও বাড়িয়ে ফেললেন ১৯ বছরের এই সেলেব।

(‘তাম্মা তাম্মা’ নিয়ে আলিয়াকেও কটাক্ষ সরোজ খানের)

ইনস্টাগ্রামে মণীশ মালহোত্রা একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে নিজের বয়ফ্রেন্ড শিখর পাহাড়িয়ার সঙ্গে নাচতে দেখা যাচ্ছে জাহ্নবীকে। এর আগেও একাধিকবার একসঙ্গে একফ্রেমে দেখা গিয়েছে জাহ্নবী এবং শিখরকে। তবে এবার ধরা দিলেন এক্বেবারে অন্যরকমভাবে। করণ জোহরের হাত ধরে শীঘ্রই বলিউডে পা রাখবেন জাহ্নবী। তবে তার আগে এমন ভিডিও যে তাঁকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিল, তা আর বলার অপেক্ষা রাখে না।

এখনও সেই পারফরম্যান্স দেখে না থাকলে চটপট দেখে নিন-

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement