BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৯  সোমবার ১৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ইশা-আনন্দের প্রাক বিয়েতে একসঙ্গে মঞ্চ মাতালেন শাহরুখ-আমির, ভাইরাল ভিডিও

Published by: Bishakha Pal |    Posted: December 10, 2018 12:33 pm|    Updated: December 10, 2018 12:54 pm

SRK and Aamir at Isha's pre-wedding function

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারকাখচিত প্রাক-বিয়ের অনুষ্ঠান হল ইশা আম্বানি আর আনন্দ পিরামলের। শাহরুখ থেকে আমির, মণীশ মালহোত্রা থেকে করণ জোহর, কে ছিলেন না সেই অনুষ্ঠানে? অমিতাভ আসতে পারেননি। কিন্তু স্ত্রী, পুত্র আর পুত্রবধূকে পাঠিয়ে দিয়েছিলেন। হাতে হাত ধরে মঞ্চ মাতাতে দেখা গেল ঐশ্বর্য-অভিষেককে। পারফর্ম্যান্স অবশ্য অনেকেই করলেন। কিন্তু খবরে এলেন আমির খান আর শাহরুখ খান। 

ইশা আর আনন্দের প্রাক-বিয়ের আসরে অন্য বলিউড সেলেব্রিটির মতো উপস্থিত ছিলেন তাঁরাও। আমির এসেছিলেন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে। কিন্তু তিনি যখন মঞ্চে পারফর্ম্যান্স করতে ওঠেন, তাঁর সঙ্গে স্ত্রী ছিলেন না। ছিলেন কিং খান। দু’জনের মধ্যে সম্পর্ক যে আদায় কাঁচকলায়, তা কে না জানে। কিন্তু সেই সম্পর্কের বরফ গলেছে বেশ কয়েক মাস হয়ে গেল। শাহরুখের কাছে সিনেমার জন্য চিত্রনাট্য পাঠিয়েছেন আমির। শাহরুখও তাঁকে মর্যাদা দিয়েছেন যথেষ্ট। সবকিছু যে ক্রমশ স্বাভাবিক হচ্ছে, ইশা-আনন্দের প্রাক-বিয়ের আসরে তার প্রমাণ মিলল। মঞ্চে রীতিমতো হাত ধরে নাচলেন দুই ‘বন্ধু’। সেই ভিডিও এখন নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল।

লোকসভা ভোটে বিরোধী ঐক্যে শান, দিল্লিতে জোট বৈঠকে মধ্যমণি মমতা ]

অনুষ্ঠানের আরও একটি ভিডিও নিয়ে এখন সরগরম নেটদুনিয়া। সেটি হল বেয়ন্সের পারফর্ম্যান্সের ভিডিও। বেয়ন্সের দু’টি ভিডিও ক্লিপিস এখনও পর্যন্ত প্রকাশ পেয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Beyoncé (@beyonce) on

ইশার প্রাক-বিয়েতে মেতেছে মুম্বইয়ের কালিনা বিমানবন্দরও। এখান থেকেই শুক্রবার রাতে উদয়পুর উড়ে গিয়েছেন সস্ত্রীক শচীন তেন্ডুলকর, সস্ত্রীক দেবেন্দ্র ফড়ণবীশ, সস্ত্রীক আমির খান, জয়া বচ্চন, সস্ত্রীক অভিষেক বচ্চন, করণ জোহর,সলমন খান, পরিণীতি চোপড়া, অনিল কাপুর, বনি কাপুর, জাহ্নবী কাপুর, বিদ্যা বালান, জন আব্রাহাম, সিদ্ধার্থ রয় কাপুরের মতো তারকারা। অনুষ্ঠানে এসেছিলেন মার্কিন মুলুকের প্রাক্তন ফার্স্ট লেডি হিলারি ক্লিন্টনও।  

উদয়পুরবাসীর আশীর্বাদ কামনায় চারদিন ধরে বিশেষ ‘অন্নসেবা’-র ব্যবস্থা করেছেন মুকেশ আম্বানি ও নীতা আম্বানি। ৭ ডিসেম্বর থেকে তিনবার ধরে এই অন্নসেবা অনুষ্ঠান শুরু হয়েছে। চলবে ১২ ডিসেম্বর অবধি। প্রায় ৫ হাজার ১০০ লোক তিনবেলা করে খাচ্ছেন সেখানে। আগামী ১২ ডিসেম্বর অজয় ও স্বাতী পিরামলের ছেলে আনন্দের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন মুকেশ ও নীতা অম্বানির কন্যা ইশা।

গান্ধী পরিবারের প্রচার করছেন মোদিই, ভিডিও প্রকাশ করে দাবি রাহুলের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে