Advertisement
Advertisement

‘ওর বিয়ে তো আমার কী?’ প্রিয়াঙ্কাকে নিয়ে এমনটাই বললেন শাহরুখ

তবে দীপিকাকে বিয়েতে শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ।

SRK keeps mum on Priyanka's wedding
Published by: Bishakha Pal
  • Posted:November 4, 2018 4:40 pm
  • Updated:November 4, 2018 4:40 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক পরেই বিয়ে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের। তার কিছুদিন পরেই গাঁটছড়া বাঁধবেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। তা নিয়ে উচ্ছ্বসিত বলিউডের অনেকেই। আর শাহরুখ? তাঁর প্রতিক্রিয়া কী? দুই অভিনেত্রীর সঙ্গে কাজ করেছেন তিনি। এবার যখন তাঁরা বিয়ে করবেন, তখন তাদের উদ্দেশ্য কী বার্তা দেবেন বাদশা?

‘জিরো’-র ট্রেলার লঞ্চে এসে এই প্রশ্নই করা হয়েছিল শাহরুখকে। কিন্তু তার উত্তরে শাহরুখ যা বললেন, তাতে অনেকেই অবাক হয়েছেন। এক মহিলা সাংবাদিক তাঁকে তাঁর প্রতিক্রিয়া জিজ্ঞাসা করেছিলেন। তার উত্তরে শাহরুখ বলেন, “সবাই বিয়ে করছে, এটা ভাল। কিন্তু তাতে আমার কী করার আছে? বেগানি শাদি মে আবদুল্লা দিওয়ানা। ওরা বিয়ে করছে। ওরা আনন্দ করবে। ওরা বাচ্চার জন্ম দেবে। তাতে আমি কী করব? আমার যা করার ছিল, আমি তা আগেই করে ফেলেছি। আমার কি বারবার বিয়ে করা উচিত?”

Advertisement

মহানায়ককে ঘিরে সেজে উঠছে কলকাতা চলচ্চিত্র উৎসবের মঞ্চ ]

Advertisement

শাহরুখের এই জবাবে স্পষ্ট যে আপকামিং দুই বিয়ে নিয়ে তাঁর উচ্ছ্বাস তেমন নেই। কিন্তু প্রশ্ন উঠছে অন্য জায়গায়। দীপিকাকে বিয়ে নিয়ে শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ। বলেছেন, “দীপিকার জন্য আমার ভালবাসা রইল। ভগবান ওদের মঙ্গল করুন। আমি দীপিকাকে ফোন করেছিলাম। বলেছি আমি কতটা খুশি। ওদের দু’জনের জন্যই ভালবাসা রইল।”

আর এখানেই উঠেছে প্রশ্ন। প্রিয়াঙ্কার জন্য কিন্তু নাম করে কোনও বার্তা দেননি শাহরুখ। তাহলে যে শাহরুখ-প্রিয়াঙ্কার প্রেম নিয়ে গুজব শোনা যেত তা কি সত্যি? গৌরীর সঙ্গে তখন কি সত্যিই দাম্পত্য কলহ বেধেছিল? কিন্তু তখন তো শাহরুখ, প্রিয়াঙ্কা দু’জনেই সেকথা অস্বীকার করেছিলেন। যদি সেকথা মেনে নিতে হয়, তাহলে এখন প্রিয়াঙ্কার বিয়ের সময় শাহরুখ চুপ কেন? কেন তাঁকে শুভেচ্ছা জানালেন না? পেশাগত বৈরিতা? নাকি নিন্দুকদের কথাই সত্যি?

শাহরুখের মন্নতের সামনে আত্মহত্যার চেষ্টা কলকাতার যুবকের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ