BREAKING NEWS

৩২ আষাঢ়  ১৪২৭  বৃহস্পতিবার ১৬ জুলাই ২০২০ 

Advertisement

নতুন ভাষা শিখছেন সানি লিওনে, নেপথ্যের কারণ জানেন?

Published by: Sandipta Bhanja |    Posted: June 15, 2019 11:54 am|    Updated: June 15, 2019 11:54 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণী ছবি ‘রঙ্গিলা’ এবং ‘ভিরামাদেবী’ করার সময়ে রীতিমতো শিক্ষক রেখে দক্ষিণী ভাষা শিখতে হয়েছিল তাঁকে। হিন্দি এবং ইংরেজি ভাষাতে বেশ স্বচ্ছন্দ সানি। পাঞ্জাবী ভাষাতেও কথা বলতে পারেন অল্পবিস্তর। তবে, এবার শিখতে চলেছেন উত্তরপ্রদেশের এক স্থানীয় ভাষা। নেপথ্যের কারণ সানি লিওনের নতুন সিনেমা।

[আরও পড়ুন: পুরোদস্তুর অন্য অবতারে ধরা দিলেন জিৎ, প্রকাশ্যে নতুন ছবির টিজার ]

সূত্রের খবর, পরবর্তী ছবি ‘কোকাকোলা’-র জন্যই তাঁকে শিখতে হচ্ছে নতুন ভাষা। ‘কোকাকোলা’ আদতে হরর-কমেডি ঘরানার ছবি। উত্তরপ্রদেশের প্রেক্ষাপটেই লেখা হয়েছে ছবির চিত্রনাট্য। আর সেই কারণেই উত্তরপ্রদেশের স্থানীয় ভাষা দিনরাত এক করে মন দিয়ে শিখতে শুরু করেছেন অভিনেত্রী সানি লিওনে। সূত্রের খবর, সানি নাকি রীতিমতো রোজ ক্লাস করছেন এই ভাষা আয়ত্ত করা জন্য। ছবির শুটিং শুরু হবে চলতি বছরের জুলাই মাসের শেষের দিকে। ‘কোকাকোলা’র জন্য নতুন ভাষা শেখার সুযোগ পেয়ে যারপরনাই উচ্ছ্বসিত তিনি। এপ্রসঙ্গে তিনি বলেন, “আমি সবসময় খুবই খোলা মনে কাজ করতে পছন্দ করি। ভাষা হোক বা অন্য কিছু, ছবির জন্য নতুন করে শিখতে আমার কোনও অসুবিধে নেই। নতুন কিছু শেখার জন্য আমি আমার মনকে মেলে দিই। অভিনেতা হিসেবে নিজেকে আরও উন্নত করতে পারি। উচ্চারণ ঠিক করতেও আমি আলাদা করে পরিশ্রম করছি। আর এতে যে দিন দিন অভিনেত্রী হিসেবে আমি সমৃদ্ধ হচ্ছি, সেই ব্যাপারটাই আমি উপভোগ করি।”  

[আরও পড়ুন: কপিল দেবের স্ত্রীয়ের চরিত্রে অভিনয়ের জন্য আকাশছোঁয়া পারিশ্রমিক নিচ্ছেন দীপিকা ]

‘কোকাকোলা’ ছবিটি প্রযোজনা করছেন মহেন্দ্র ধারিওয়াল। অতি শীঘ্রই মালায়ালি ছবিতেও অভিনেত্রী হিসেবে ভাগ্য নির্ধারণ করতে চলেছেন সানি। সূত্রের খবর, সন্তোষ নায়ার পরিচালিত মালায়ালি ছবি ‘রঙ্গিলা’ দিয়েই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন সানি লিওনে। পাশাপাশি ঐতিহাসিক কাহিনি অবলম্বনে কলিউড ছবি ‘ভিরামাদেবী’তেও মূল চরিত্রে অভিনয় করেছেন সানি লিওনে। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement