১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সানির পরনে শুধু অন্তর্বাস, ছবি পোস্ট হওয়া মাত্র তোলপাড় নেটদুনিয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 17, 2018 8:51 pm|    Updated: August 21, 2018 8:56 pm

Sunny Leone’s latest photoshoot storms internet

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুগলের সার্চ তালিকায় উপরের সারিতেই থাকে তাঁর নাম। সবথেকে বেশি খোঁজা হয় ভারত থেকেই। প্রকাশ্যে তাঁর নাম শুনে অনেকের কপালেই ভাঁজ পড়তে পারে। তবে আড়ালে আবডালে অনেকেই এই শরীরী উষ্ণতায় বুঁদ থাকেন। নিজের এই সম্পদ সকলের সামনে তুলে ধরতে কোনওদিনই কার্পণ্য করেননি সানি লিওন। খোলা মনে নিজের জনপ্রিয়তার কারণকে মেনে নিয়েছেন। আর তাই বারবার তুলে ধরেছেন দর্শকদের সামনে। ফের একবার নেটদুনিয়ার উষ্ণতা বাড়িয়ে দিলেন প্রাক্তন পর্নস্টার। ইনস্টাগ্রামে আপলোড করলেন নিজের অন্তর্বাস পরিহিত ছবি।

🙂

A post shared by Sunny Leone (@sunnyleone) on

[প্রায় মাস দুই বাদে টুইট ইরফানের, কী জানালেন অভিনেতা?]

বিজ্ঞাপনের কারণেই এই ফটোশুট করেছেন সানি। এক জনপ্রিয় কোম্পানির হয়ে স্টিল ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। ক্যাপশনে যা লিখেছেন তার ভাবার্থ, কোনও সীমাবদ্ধতায় আটকে না থেকে নিজেকে মুক্ত করে দেওয়া উচিত। সানির এ পোস্টেই নতুন করে উষ্ণতা ছড়িয়েছে নেটদুনিয়ায়। ইতিমধ্যেই অনেকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নায়িকাকে।

 

Here’s to not holding back and just letting go ;). Photo by @tomasmoucka

A post shared by Sunny Leone (@sunnyleone) on

[৩০ বছর পর বাংলা সিনেমায় তনুজা, একান্ত আলাপে জানালেন মনের কথা]

চলতি বছর বেশ ভালই গিয়েছে সানির। এ বছরই তিনি পেয়েছেন নিজের তিন সন্তান আশের, নোয়া ও নিশাকে। ড্যানিয়েলের সঙ্গে পূর্ণ হয়েছে তাঁর পরিবার। ওদিকে আবার ওয়েব সিরিজ হিসেবে তৈরি হচ্ছে তাঁর বায়োপিক ‘কারেণজিৎ কউর- দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’।  এক সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছিলেন, রিল লাইফের এই সফর যেন তাঁর কাছে ফেলে আসা জীবনটাকে ফিরে দেখা। আবেগের এই সফর তাঁর জীবনের সেরা মুহূর্ত।

 

[অজিত হয়ে এবার ব্যোমকেশের সংসারে পা রাহুলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে