BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

মৃত্যুর পরে সুশান্তের প্রথম জন্মদিনে বড় ঘোষণা বোনের, আবেগে ভাসলেন অনুরাগীরা

Published by: Biswadip Dey |    Posted: January 21, 2021 1:12 pm|    Updated: January 21, 2021 3:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কশক্তি চট্টোপাধ্যায় লিখেছিলেন, ”জন্মদিনের মঞ্চে মৃত মুখের পাশে ফুল।” সেই হারিয়ে যাওয়া পঙক্তিই ফের ফিরে এল বৃহস্পতিবার। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ৩৫তম জন্মদিনে। বেঁচে থাকলে আজ কেক কেটে উদযাপনে মাততেন অকালপ্রয়াত বলিউড তারকা। কিন্তু তিনি নেই। তবু তাঁর জন্মদিনের রেশ রয়ে গিয়েছে আপনজন ও অনুরাগীদের হৃদয়জুড়ে। সুশান্ত সিং রাজপুতের বোন শ্বেতা সিং কীর্তি (Shweta Singh Kirti) সোশ্যাল মিডিয়ায় প্রিয় দাদার উদ্দেশে আবেগঘন পোস্ট করেছেন। জানিয়ে দিয়েছেন, ”লাভ ইউ ভাই, তুমি আমার অংশ ছিলে আর চিরটাকাল থাকবে।”

সেই সঙ্গে তিনি ঘোষণা করেছেন ‘সুশান্ত সিং রাজপুত মেমোরিয়াল ফান্ড’-এর কথা। ৩৫ হাজার মার্কিন ডলারের ওই ফান্ড অ্যাস্ট্রোফিজিক্সের পড়ুয়াদের জন্য। ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ওই বিষয়ে পড়াশোনা করবার জন্য এই ফান্ডের বৃত্তি পাওয়ার আবেদন করা যাবে। আসলে সুশান্তের এক প্রচণ্ড ভালবাসার জায়গা ছিল মহাকাশ। নিজের ফ্ল্যাটের জানলা দিয়ে টেলিস্কোপে চোখ রেখে তিনি হারিয়ে যেতেন অনন্ত শূন্যে। সেই কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নিল তাঁর পরিবার।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shweta Singh kirti (SSK) (@shwetasinghkirti)

[আরও পড়ুন: ‘বেঁচে থাকাই দুষ্কর করে দেব’, টুইটারে সাময়িক নিষেধাজ্ঞার প্রতিবাদে ফুঁসে উঠলেন কঙ্গনা]

কেবল সুশান্তের পরিবারই নয়, তাঁর অগণিত অনুরাগীও সোশ্যাল মিডিয়ায় আবেগে ভেসে গিয়েছেন। এক সুশান্ত-ভক্তকে লিখতে দেখা যায়, ”বলিউডের ইতিহাসে কোনও অভিনেতার জন্মদিনেই এমন উদযাপন চোখে পড়েনি।” অনেকেরই মতে, রাত বারোটার পর থেকেই যেভাবে সোশ্যাল মিডিয়ায় প্রয়াত অভিনেতার জন্মদিন নিয়ে আবেগ চোখে পড়েছে, তা যেন সত্যিই নজিরবিহীন। প্রসঙ্গত, গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রায় সুশান্তের মৃতদেহ পাওয়া যায় তাঁরই ফ্ল্যাটে। এরপর থেকেই দানা বাঁধে বিতর্ক।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

 

মুম্বই পুলিশ (Mumbai Police) প্রাথমিকভাবে আত্মহত্যার কথা বললেও পরে ক্রমশ ঘনীভূত হতে থাকে রহস্য। যদিও সুশান্তের মৃত্যুতে আত্মহত্যার তত্ত্বই এখনও পর্যন্ত জোরালো। তাঁর অটোপ্সির রিপোর্ট খতিয়ে দেখে এইমসের ফরেনসিক বিশেষজ্ঞরা সিবিআইকে তেমনই রিপোর্ট জমা দিয়েছেন বলে জল্পনা। দাবি, ওই বিশেষজ্ঞরা খুনের সপক্ষে কোনও প্রমাণ পাননি। কিন্তু সেই রিপোর্ট জমা দেওয়ার পরও সিবিআই তাদের তরফে কোনও ঘোষণা করেনি। অপেক্ষা ক্রমশ দীর্ঘ হয়েছে তাঁর অনুরাগীদের। সুশান্তের মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় শোকজ্ঞাপন করতে দেখা গিয়েছে তাঁর শেষ ছবি ‘দিল বেচারা’-র দুই বাঙালি সহ-অভিনেতা ও অভিনেত্রী শাশ্বত চট্টোপাধ্যায় ও স্বস্তিকা মুখোপাধ্যায়কে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shweta Singh kirti (SSK) (@shwetasinghkirti)

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saswata Chatterjee (@saswatachatterjeeofficial)

 

[আরও পড়ুন: গোমাংস রান্না করা নিয়ে মন্তব্য, অভিনেত্রী দেবলীনার বিরুদ্ধে FIR]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement