BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফিরে দেখা ২০১৭: সাত পাকে বাঁধা পড়লেন যাঁরা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 29, 2017 2:09 pm|    Updated: September 18, 2019 1:28 pm

An Images

বছর জুড়েই তারকা মহলে এবার বেজেছে সানাইয়ের সুর। দীর্ঘদিনের বন্ধুত্ব আর প্রেমের সম্পর্ক বদলে গিয়েছে পরিণয়ে। আর দূরে দূরে থাকা নয়, সাতপাকে বেঁধে সঙ্গীকে চিরদনের মতো আপন করে নিয়েছেন সেলিব্রিটি ব্যক্তিত্বরা। এ বছর অনেক প্রেমকাহিনিরই হয়েছে হ্যাপি এন্ডিং। তবে হাসি মুখে বিয়ের পিঁড়িতে তাঁরা বসতেই আবার মন ভেঙেছে ফ্যানদের। বছর শেষের মুখে এসে একবার তাকানো যাক সেই সব নতুন জুটিগুলির দিকে। সংকলনে সংবাদ প্রতিদিন ডিজিটাল

sakshi_web

সাক্ষী ও সত্যার্ত:
গত বছরই বাগদান পর্ব সেরে রেখেছিলেন। ২ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েন রাতারাতি তারকা হয়ে ওঠা সাক্ষী মালিক। দীর্ঘদিনের বন্ধু সত্যার্ত কাদিয়ানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ভারতীয় কুস্তিগির। প্রথম ভারতীয় মহিলা কুস্তিগির হিসেবে অলিম্পিকে ব্রোঞ্জ পদক দিয়ে ইতিহাস গড়েছিলেন সাক্ষী। তারপরই সত্যার্তের সঙ্গে বাগদান সারেন। আর এপ্রিলে নতুন জীবনে পা রাখলেন তাঁরা।

riya-1_web

রিয়া ও শিবম:
সংবাদ প্রতিদিন ডিজিটাল-ই প্রথম পাঠকদের সুখবরটি জানিয়ে সামনে এনেছিল বিয়ের কার্ড। সকলের চোখের আড়ালেই ১৬ আগস্ট পুণেতে বিয়েটা সেরে ফেলেন অভিনেত্রী রিয়া সেন। মনের মানুষ শিবম তিওয়ারির সঙ্গেই জীবনের নতুন যাত্রাপথ শুরু করেন রিয়া।

neil_web

নীল নীতিন মুকেশ:
ঝুলিতে রয়েছে জোড়া ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড। অভিনয় করেছেন অমিতাভ বচ্চনের বিপরীতেও। সেই নীল নীতিন মুকেশও এ বছরই বিয়ের পিঁড়িতে বসেন। রুক্মিণী সহায়ের সঙ্গে নতুন জীবন শুরু করেন সংগীত শিল্পী নীতিন মুকেশের পুত্র। রাজস্থানের উদয়পুরে হয় গ্র্যান্ড ওয়েডিং।

Zaheer_web

জাহির ও সাগরিকা:
‘চক দে ইন্ডিয়া’-র সৌজন্যে তিনি পরিচিত মুখ সাগরিকা ঘাটগে। দীর্ঘদিন ধরেই জাহির খানের সঙ্গে তাঁর প্রেমকাহিনি কানাঘুষো শোনা যাচ্ছিল। তবে প্রকাশ্যে বিশেষ খোলসা করেননি তাঁরা। প্রতীক্ষার অবসান ঘটিয়ে শেষমেশ বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন দুই তারকা। প্রথমে আইনিভাবে বিয়ে সেরে ফেলেন। তারপর জমকালো অনুষ্ঠান করে নজর কাড়েন এই সেলিব্রিটি কাপল।

bhubi_web

ভুবনেশ্বর ও নুপূর:
ভুবনেশ্বর কুমার ও জাহির খানের মধ্যে মিল কোথায়? এক মুহূর্ত না ভেবে উত্তর দেবেন দু’জনই ভারতীয় দলের পেসার। একজন বর্তমান ও অন্যজন প্রাক্তন। কিন্তু পেশাদারি জীবনের সঙ্গে ব্যক্তিগত জীবনেও একটা সামঞ্জস্য খুঁজে পাওয়া গেল। একই দিনে সাত পাকে বাঁধা পড়লেন ভুবনেশ্বর কুমার ও জাহির খান। নভেম্বরে মীরাটে ভুবি বিয়ে করলেন দীর্ঘদিনের বান্ধবী নুপূর নাগরকে।

Gourav-ridhima_web

গৌরব ও ঋদ্ধিমা:
নাহ, সব চরিত্র কাল্পনিক থাকল না। বাস্তবই হল। পর্দার জুটির প্রেম পরিণয় বদলে গেল রিয়েল লাইফে। নভেম্বরে সাত পাকে বাঁধা পড়লেন টলিপাড়ার মিষ্টি যুগল গৌরব-ঋদ্ধিমা। ছোট পর্দার ব্যোমকেশ-সত্যবতীর চার হাত বাস্তব জীবনেও এক হল। টালিগঞ্জের একঝাঁক তারকার সামনেই অগ্নিসাক্ষী করে যদিদং হৃদয়ং তব আউড়ে দাম্পত্যজীবনে পা রাখলেন গৌরব-ঋদ্ধিমা।

sunil1_web

সুনীল ও সোনম:
দীর্ঘদিনের প্রেম অবশেষে পূর্ণতা পেল বিয়েতে। দিনটা ছিল ৪ ডিসেম্বর। কলকাতার সুব্রত অর্ডন্যান্স ক্লাবে জমকালো বিবাহবাসরে সোনম ভট্টাচার্যের সঙ্গে নতুন ইনিংস শুরু করলেন ভারতীয় জাতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী। মাথায় টোপর, পরনে ধুতি-পাঞ্জাবি। খাঁটি বাঙালি সাজেই কিংবদন্তি ফুটবলার সুব্রত ভট্টাচার্যের কন্যাকে জীবনসঙ্গিনী করলেন সুনীল।

paoli-4

পাওলি ও অর্জুন:
সুনীল ছেত্রীর বিয়ের দিনই টলিপাড়াতেও শোনা গিয়েছিল সানাইয়ের সুর। বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী পাওলি দাম। দিনক্ষণ আগে থেকেই ঠিক ছিল। গুয়াহাটির ব্যবসায়ী অর্জুন দেবের সঙ্গেই মনের বাঁধনে বাঁধা পড়েছিলেন পাওলি। তবে বালিগঞ্জে অর্জুনের বাড়িও আছে। তাই বিয়েটা কলকাতাতেই হয়। লাল বেনারসি, পুরনো দিনের গয়নায় একেবারে যেন লক্ষ্মী ঠাকরুণটি হয়ে ট্র্যাডিশনাল সাজে সেজে উঠেছিলেন।

harry-megan_web

হ্যারি ও মেগান:
ব্রিটিশ রাজপুত্র প্রিন্স হ্যারির সঙ্গে মার্কিন অভিনেত্রী মেগান মার্কলকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন। আগামী বছরেই মেগানকে বিয়ে করার কথা ব্রিটিশ সিংহাসনের পঞ্চম উত্তরাধিকারী প্রিন্স হ্যারির। আর এ বছর বাগদান সেরে রাখলেন তাঁরা। বিয়ের পর এ দম্পতি লন্ডনের কেনসিংটন প্যালেসে থাকবেন বলেই জানা গিয়েছে।

virushka_web

বিরাট ও অনুষ্কা:
বছর শেষে বড় ধামাকা। দেশবাসীকে অবাক করে ১১ ডিসেম্বর ইটালির টাস্কানির অপূর্ব পরিবেশে বিয়ে করলেন বছরভর সবচেয়ে চর্চিত কাপল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। তাঁদের বিয়েই যেন ছিল চলতি বছরের সবচেয়ে বড় ইভেন্ট। অনুষ্কা শর্মা থেকে অনুষ্কা কোহলি হয়ে ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি হয়ে উঠলেন। ২১ ও ২৬ ডিসেম্বর দিল্লি ও মুম্বইয়ে ধুমধাম করে হল রিসেপশন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement