৩ শ্রাবণ  ১৪২৬  শুক্রবার ১৯ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সোমনাথ লাহা: শুধুমাত্র কয়েকটা প্রশ্ন। আর সেই সব প্রশ্নের উত্তর সঠিকভাবে দিতে পারলেই কেল্লাফতে। চোখের নিমেষে আপনার বাড়ির পুরনো টিভি সেট বদলে গিয়ে চলে আসবে নতুন ঝাঁ চকচকে এলইডি টিভি। পুরনো ফ্রিজ পালটে গিয়ে চলে আসতে পারে নতুন ডবল ডোর ফ্রিজ। এমনকী বাড়ির পুরনো ওয়াশিং মেশিন, কম্পিউটার বদলে গিয়ে আসতে পারে নতুন ওয়াশিং মেশিন ও কম্পিউটার। তবে তার জন্য ধরতে হবে বাজি। আর বাজি জিতে বাজিমাত করতে পারলেই বদলে যেতে পারে আপনার গৃহকোণ। কালার্স বাংলায় খুব শীঘ্রই আসতে চলেছে এমনই অভিনব নন ফিকশন গেম শো। পারিবারিক এই গেম শোটির নাম ‘অদল বদল’। শোটির সঞ্চালনার দায়িত্বে রয়েছেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা কাম সঞ্চালক কাঞ্চন মল্লিক।

[ আরও পড়ুন: লজ্জাবতী নবনীতা বিয়ের পর কী করছেন শ্বশুরবাড়িতে?]

সম্প্রতি মুক্তি পেয়েছে এই নন ফিকশন শোটির প্রোমো, কলকাতার অলি-গলিতে শুট হওয়া এই প্রোমোতে নিখাদ বাঙালি পোশাক অর্থাৎ ধুতি-পাঞ্জাবি পরিহিত কাঞ্চনকে দেখা গিয়েছে ‘অদল বদল’-এর গাড়ি সঙ্গে নিয়ে পাড়ায় পাড়ায় হাঁক ডাক করার পাশাপাশি নাচের ছন্দে মেতে উঠতে। তবে চমক রয়েছে অন্য জায়গায়। এই প্রথমবার কোনও শোয়ে শোনা যাবে কাঞ্চনের গলায় গান। ‘অদল বদল’-এর টাইটেল ট্র‌্যাকটি গেয়েছেন কাঞ্চন স্বয়ং। গানটির কম্পোজিশনের দায়িত্বভার সামলেছেন ‘ক্যাকটাস’ ব্যান্ডের দিব্যেন্দু।

[ আরও পড়ুন: “পাঁচ বছরে কী করেছে বিজেপি ?” দোকানদারের প্রশ্ন এড়াতে ‘পলায়ন’ অনুপম খেরের ]

প্রসঙ্গত ইতিপূর্বে কালার্স বাংলায় ‘চকাচক কমেডি চক’-এর মতো মজাদার শো করেছেন কাঞ্চন। তবে এবার বাড়িতে বসেই কাঞ্চনের সঙ্গে বাজি ধরে খেলে বদলে নিতেই পারেন আপনার বাড়ির পুরনো টিভি, ফ্রিজ কিংবা কম্পিউটার। সবকিছু ঠিকঠাক থাকলে দু’তিন মাসের মধ্যেই কালার্স বাংলায় দেখা যাবে ‘অদল বদল’। এখন দেখার এটাই, কাঞ্চনের প্রশ্নের সঠিক উত্তর দিয়ে কারা বদলে নিতে পারেন নিজের গৃহকোণ।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং