BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

লজ্জাবতী নবনীতা বিয়ের পর কী করছেন শ্বশুরবাড়িতে?

Published by: Sandipta Bhanja |    Posted: May 8, 2019 7:36 pm|    Updated: May 8, 2019 7:36 pm

Tollywood television actors Jeetu Kamal ties knot with Nabanita Das

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাত পাকে বাঁধা পড়লেন ছোটপর্দার অভিনেতা-অভিনেত্রী জিতু কমল এবং নবনীতা দাস। বিয়ের আগেই গায়ে হলুদের ভিডিও শেয়ার করার সঙ্গে নবনীতার প্রতি স্বামী হিসেবে তাঁর দায়িত্ব নিয়ে বার্তা দিয়েছিলেন জিতু। প্রকাশ্যে স্ত্রীকেপ্রেম নিবেদন করে সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘অধিকার নয়, দায়িত্ব নেওয়ার নাম বিয়ে৷’ অবশেষে আনুষ্ঠানিকভাবে তাঁর দায়িত্ব নেওয়ার কাজ সম্পন্ন হল ৬ মে। বাঙালি রীতি মেনে অগ্নিসাক্ষী রেখে বিয়ে করলেন জিতু কমল এবং নবনীতা।  

 [আরও পড়ুন:  বিয়ের প্রথম ছবি শেয়ার করলেন নবনীতা, দেখুন কেমন লাগছে কনেকে]

মঙ্গলবার রীতি মেনে সকালে নয়, বিকেলে শ্বশুরবাড়িতে পা রাখলেন নবনীতা। বিয়ে নিয়ে জিতু কমলকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “এই ধরনের আচার-অনুষ্ঠানের ব্যাপারে তিনি খুবই সতর্ক। তাই অত্যন্ত মনোযোগী ছিলেন বিয়ের আচার-অনুষ্ঠানের সময়। কারণ, সেটা তাঁর কাছে যে কোনও পুজোর মতোই পবিত্র।” আর তার প্রমাণ মিলেছে বিয়ের ছবিগুলোতেই। বিয়ের পিঁড়িতে বসে মন দিয়ে নিষ্ঠা সহকারে পুরোহিতের নির্দেশ অনুযায়ী একের পর এক আচার মানছেন অভিনেতা জিতু।

পাত্রীপক্ষের বাড়িতে তাই জামাই কদরও কম নয় জিতুর। একদিকে, নবনীতার বাড়িতে যখন জামাই আদর খাচ্ছেন জিতু, তখন সদ্য বিবাহিতা নবনীতার কী খবর? বাপের বাড়ি ছেড়ে চলে যাওয়ায় মন খারাপ হওয়া তো স্বাভাবিক। কিন্তু, শ্বশুরবাড়িতে বউমা নবনীতা কী করছেন? শোনা গিয়েছে, বিয়ের অনেক আগে থেকেই জিতুর পরিবারের খুব ঘনিষ্ঠ হয়ে উঠেছেন নবনীতা। আর নতুন কনে যে এক্কেবারে লজ্জাবতী, সে খবরও মিলল পাত্রপক্ষের তরফে। বিয়ের পর এখনও নাকি স্বামী জিতুকে নাম ধরে ডেকে উঠতে পারেননি নবনীতা। কারণ, স্বামীর নাম যে মুখে আনতে নেই! শাশুড়ির সঙ্গে নবনীতার সম্পর্ক খুবই ভাল নবনীতার। আর জিতু কী ডাকেন? আদুরে বউকে প্রথম থেকেই ‘নব’ বলে ডাকেন তিনি। সোদপুরের বাড়িতে জিতু-নবনীতার রিসেপশন। মেনু জানবেন পরে। আপাতত বিয়ের ছবি দেখুন।

 [আরও পড়ুন:  অতি বড় ঘরনি না পায় ঘর! চিরাচরিত ধারণার সংজ্ঞা বদলাতে আসছে চারু]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে