১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

অতি বড় ঘরনি না পায় ঘর! চিরাচরিত ধারণার সংজ্ঞা বদলাতে আসছে চারু

Published by: Sandipta Bhanja |    Posted: May 4, 2019 7:58 pm|    Updated: May 4, 2019 7:58 pm

'Sajher Bati' a new serial to air on Star Jalsha soon

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘শ্রীময়ী’ এবং ‘কলের বউ’-এর পর স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক। নাম ‘সাঁঝের বাতি’। অতি বড় ঘরনি নাকি ঘর পায় না, আর অতি বড় সুন্দরী নাকি বর পায় না… এযাবৎকাল ঠাকুমা-পিসিমা-কাকিমাদের দৌলতে এই প্রবাদের সঙ্গে অল্প-বিস্তর সবাই পরিচিত। আর এবার স্টার জলসার পর্দায় সেই প্রবাদবাক্যকে পাথেয় করে তৈরি হওয়া গল্পই আসছে, ধারাবাহিক হিসেবে।

[আরও পড়ুন:  প্রেরণা-কমলিকার আদলে পুতুল, ছবি শেয়ার করলেন একতা ]

গল্পের নায়িকা চারু। সুবোধ বালিকা সে। দেখতে যেমন ভাল, ঘরকন্নার কাজ থেকে রান্না সবেতেই পটু সেই মেয়ে। ছোটবেলাতেই মারা গিয়েছে চারুর মা। বাবাও বিয়ে করেছেন দ্বিতীয়বার। মা-মরা মেয়ে চারুর সঙ্গে ছোট থেকেই দুর্ব্যবহার করেন সৎ মা। ভিলেন সৎ মায়ের সঙ্গে জুটেছে তাঁর নিজের মেয়ে ঝুমকি। তারও হিংসার শিকার চারু। গ্রামের সবার প্রিয় চারু। তাঁকে সবাই পয়মন্তী, ভাল মেয়ে বলে। আর সেটাই ঝুমকির হিংসের কারণ। মা-মেয়ে মিলে সবসময়ে জব্দ করার ছক কষে চারুকে।

[আরও পড়ুন: OMG! বলিউডের এই অভিনেতাকে মনে ধরেছিল কাজলের! ]

এদিকে, একদিন হঠাৎ এক গাড়ির সামনে পড়ে চারু। চারুকে বাঁচানোর জন্য ব্রেক কষতে হয় গাড়িকে। তবে, গাড়িতে থাকা ভদ্রলোক ঠিক বুঝতে পারেন না যে কী হয়েছে? কারণ, তিনি চোখে দেখতে পান না। ধারাবাহিকের নায়কের সঙ্গে দেখা হয় নায়িকার। অন্যদিকে, মা-মরা মেয়ে বলে গ্রামের সবাই চারুর বিয়ে দিতে উদ্যত হয়। তবে, সৎ মা তার নিজস্ব মেয়ের সঙ্গে শলা-পরামর্শ করে বিয়ে আটকানোর মতলব আঁটে। কী হবে এবার? চারু কি পারবে “অতি বড় ঘরনি না পায় ঘর, অতি বড় সুন্দরী না পায় বর”- বাঙালির এই চিরাচরিত ধারণাকে পালটাতে? কী হবে তার পরিণতি? দেখা যাবে স্টার জলসার পর্দায়। সদ্য শুরু হয়েছে ‘সাঁঝের বাতি’ সিরিয়ালের প্রোমো। খুব শিগগিরই সন্ধেবেলা বাড়ির অন্দরে এসে পড়বে জলসা পরিবারের নতুন অতিথি চারু।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে