BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

OMG! বলিউডের এই অভিনেতাকে মনে ধরেছিল কাজলের!

Published by: Sandipta Bhanja |    Posted: April 28, 2019 7:34 pm|    Updated: June 1, 2019 7:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেপর্দায় কাজল-শাহরুখ। মাখোমাখো কেমিস্ট্রি। তবে, বিয়ের পর শাহরুখের সঙ্গে জুটি বাঁধা একসময়ে প্রায় বন্ধ হয়ে গিয়েছিল কাজলের। আপত্তি তুলেছিলেন স্বামী অজয় দেবগন। তবে, স্বামী-স্ত্রী’র বোঝাপড়া কিন্তু বেশ ভাল। সুখী দাম্পত্যে রয়েছেন তাঁরা। শাহরুখ-কাজল-অজয় সমীকরণ অনেকবারই খবরের শিরোনামে এসেছে। সে সুসম্পর্কেই হোক কিংবা বিতর্কে। তবে একটা সময়ে তাঁদের নিয়ে ইন্ডাস্ট্রিতে যতই গুঞ্জন শোনা যাক, কাজলের কিন্তু মনে ধরেছিল অন্য কাউকে। অজয় তাঁর জীবনে আসার আগে নাকি অন্য এক অভিনয়ের প্রেমে পড়েছিলেন কাজল। বলিপাড়ারই এক খ্যাতনামা নায়ক ছিলেন অভিনেত্রীর পছন্দ। আর এতদিন পর সেকথা প্রকাশ্যে আনলেন কাজলের অন্তরঙ্গ বন্ধু করণ জোহর

[আরও পড়ুন : ‘ভারতীয় রাজনীতিতে মহিলারা গিনিপিগ’, বিতর্কিত মন্তব্য নাগমার ]

করণ এবং কাজল সম্প্রতি উপস্থিত ছিলেন কপিল শর্মার কমেডি শোয়ে। সেখানেই করণ ফাঁস করলেন বিয়ের আগে কাজলের সিক্রেট ক্রাশের কথা। পরিচালক জানান, বান্ধবী কাজলের নাকি অক্ষয়কে মনে ধরেছিল। ১৯৯১ সালে ঋষি কাপুর অভিনীত ‘হেনা’র প্রিমিয়ার পার্টিতে গিয়েছিলেন করণ এবং কাজল। তখন তাঁদের বন্ধুত্ব সবে শুরু হয়েছে। ‘হেনা’র প্রিমিয়ারে গিয়ে যথারীতি দেখা হয় কাজলের সঙ্গে। কাজল নাকি সেই পার্টিতে সারাক্ষণ খুঁজে গিয়েছিলেন অক্ষয় কুমারকে। বন্ধু করণকেও তখন অগত্যা নেমে পড়তে হয়েছিল অক্ষয় খোঁজো অভিযানে। সারা পার্টি ঘুরেও দু’জনে খুঁজে পাননি অক্ষয়কে।

অক্ষয়ের মাধ্যমেই কাজলের সঙ্গে যোগাযোগ হয়েছিল করণের। তবে সেই পার্টিতে কাজল খিলাড়ি কুমারকে খুঁজে না পেলেও, বন্ধু করণ এবং কাজল খুঁজে পেয়েছিলেন একে অপরকে। সেই থেকে গাঢ় হয় এই দুই সেলেবের বন্ধুত্ব। তাঁরা থাকতেনও দক্ষিণ মুম্বইতে। তাই দেখা, আড্ডাও বেশ জমত দু’জনের। এদিন কপিলের কমেডি শোতে এসে সেকথাও জানান পরিচালক করণ। প্রসঙ্গত, অক্ষয় এবং কাজল একসঙ্গে অভিনয় করেছিলেন ১৯৯৪ সালের ‘ইয়ে দিল্লাগি’ ছবিতে।

[আরও পড়ুন : প্রধানমন্ত্রীর সাক্ষাৎকার নেওয়ার জন্য কীভাবে প্রস্তুতি নিয়েছিলেন অক্ষয়?]

তাছাড়া করণ এও জানান, তিনি কেন তাঁর ছবিতে অভিনেত্রী হিসেবে কাজলকে চান। তাঁর মতে, কাজল তাঁর প্রিয় বন্ধু এবং অভিনেত্রী হিসেবেও সেরা। তাই করণের সব ছবিতেই কাজলের ঝলক দেখতে পাওয়া যায়। ‘কাল হো না হো’-র ‘মাহি ভে’ গানটির দৃশ্য শুট করার সময়ে কাজল-কন্যা নিয়াশার বয়স মাত্র একমাস ছিল, কিন্তু বন্ধুর প্রস্তাব ফেরাতে পারেননি অভিনেত্রী। যথারীতি সেই গানেও মিলেছিল ক্যামিও হিসেবে কাজলের ঝলক।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement