BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রেরণা-কমলিকার আদলে পুতুল, ছবি শেয়ার করলেন একতা

Published by: Sandipta Bhanja |    Posted: April 29, 2019 9:44 pm|    Updated: April 29, 2019 9:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধারাবাহিকের ছোঁয়া যে দর্শকের বাড়ির অন্দরেও এখন লেগেছে, তা বলাই বাহুল্য। এই ঘরের ইন্টিরিয়ারটা ভাল… দেখ ও কী সুন্দর শাড়িটা পড়েছে… ব্লাউজের ডিজাইনটার ছবি তুলে রাখি, পরে এরকমই একটা ব্লাউজ বানাব… গোছের কথা প্রায়ই শোনা যায়। হালফিলের সাজগোজ থেকে বাড়ির অন্দরসজ্জা, ধারাবাহিক যে মানুষের শ্রবণ তথা দর্শনেন্দ্রিয় দিয়ে মানুষের মরমে পশিয়াছে, একথা কিন্তু হলফ করে বলাই যায়। মূলত আমাদের দেশে সিরিয়ালের জনপ্রিয়তা এতটাই বেশি যে ড্রয়িংরুম থেকে বেডরুম, সবেতেই লেগেছে ধারাবাহিকের ছোঁয়া। আর এহেন উন্মাদনারই এক নয়া উদাহরণ পাওয়া গেল এবার। একতা কাপুরের ‘কসৌটি জিন্দেগি কে’-র সিক্যুয়েল ইতিমধ্যেই ছোটপর্দায় বেশ জনপ্রিয়তা লাভ করেছে। আর তাই এই সিরিয়ালের মূল দুই মহিলা চরিত্র প্রেরণা এবং কমলিকার আদলে তৈরি হয়ে গিয়েছে পুতুল। বাজারে বিকোচ্ছেও দেদার।

[আরও পড়ুন:  OMG! বলিউডের এই অভিনেতাকে মনে ধরেছিল কাজলের!]

‘কসৌটি জিন্দেগি কে ২’ সিরিয়ালে অনুপ্রাণিত হয়ে তৈরি এই দুই পুতুলের ঝলক মিলেছে প্রযোজক একতার ইনস্টাগ্রামেও। প্রেরণা এবং কমলিকার আদলে তৈরি পুতুলের ছবি নেটদুনিয়ায় শেয়ার করে একতা লিখেছেন, “এই চরিত্রগুলোর জন্য এর থেকে বড় প্রশংসা আর কী-ই বা হতে পারে! এত ভালবাসা দেওয়ার জন্য ধন্যবাদ সকলকে! কোমো পুতুল এবং প্রেরণা পুতুল, আপনার পছন্দ কোনটা?” কালো চুড়িদার-পাজামায় প্রেরণার মতো এক্কেবারে নিপাট ঘরোয়া দেখতে প্রেরণা পুতুল। অন্যদিকে, কমলিকার সাজেও জমকালো সাজে সাজানো হয়েছে কমলিকা পুতুল।

[আরও পড়ুন:  সিরিয়ালের শুটিংয়ে জ্ঞান হারালেন ‘বিগ বস ১২’ বিজয়ী দীপিকা কক্কর]

প্রেরণা এবং অনুরাগের প্রেমকাহিনি-ই ‘কসৌটি জিন্দেগি কে ২‘ ধারাবাহিকের মূল প্লট। গল্পের ভিলেন কমলিকা। প্রেরণা এবং অনুরাগের চরিত্রে অভিনয় করছেন যথাক্রমে এরিকা ফার্নান্ডেজ এবং পার্থ সামথান। কমলিকার ভূমিকায় রয়েছেন ‘বিগবস ১১’ খ্যাত এবং হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় মুখ হিনা খান। একতা কাপুরের পর হিনাকেও দেখা গিয়েছে নিজের চরিত্রের আদলে তৈরি পুতুলের ছবি শেয়ার করতে সোশ্যাল মিডিয়ায়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Wat biggger compliment for these iconic characters ! Thanku ppl for d love !!! Komo dolls n prerna dolls !! Wats ur pick ????

A post shared by Erk❤️rek (@ektaravikapoor) on

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement