BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সিরিয়ালের শুটিংয়ে জ্ঞান হারালেন ‘বিগ বস ১২’ বিজয়ী দীপিকা কক্কর

Published by: Sandipta Bhanja |    Posted: April 27, 2019 8:49 pm|    Updated: April 27, 2019 8:49 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুটিং সেটে অজ্ঞান হয়ে গেলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী দীপিকা কক্কর। ধারাবাহিকের দৌলতে দীপিকা বাড়ির অন্দরের বেশ পরিচিত মুখ। উপরন্তু ‘বিগ বস ১২’-এ জয়ী হওয়ার পর থেকে তাঁর অনুরাগীর সংখ্যা যে বেড়ে দ্বিগুণ হয়ে গিয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি, এই জনপ্রিয় অভিনেত্রীই সেটে জ্ঞান হারালেন। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ধারাবাহিকের প্রযোজক সন্দীপ সিকান্দ। এদিন, ‘পানিপুরি’ ধারাবাহিকের শুটিং চলছিল। সেখানেই নাকি অজ্ঞান হন দীপিকা।

[আরও পড়ুন :  সলমনের ছবির জন্য মুক্তি পিছোল রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’র!]

সোশ্যাল মিডিয়ায় এই ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়। সঙ্গে প্রিয় অভিনেত্রীকে এভাবে দেখে উত্তেজনা ছড়ায় অনুরাগীদের মধ্যে। ছবিতে দেখা গিয়েছে, দীপিকা কক্কর অচৈতন্য অবস্থায় সোফায় শুয়ে রয়েছেন। তাঁকে ঘিরে কিছু উদ্বিগ্ন মুখের ভিড়। ‘পানিপুরি’র ক্রু মেম্বাররা দীপিকাকে ঘিরে দাঁড়িয়ে রয়েছেন। ‘পানিপুরি’র প্রযোজক সন্দীপ সিকান্দ এই ছবি তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “…এবার, হিরোইন তো অজ্ঞান হয়ে গেলেন!”

প্রসঙ্গত, দিন কয়েক আগেই বেজায় অসুস্থ ছিলেন দীপিকা কক্কর। সেকথা আগেই প্রকাশ্যে এসেছে। সেরে ওঠার পর দীপিকার অভিনেতা স্বামী শোয়েবও নিজের ইনস্টাগ্রামে দীপিকার সঙ্গে খোশ মেজাজে ছবি শেয়ার করে লিখেছিলেন, “আমার অসুস্থ বাচ্চা এখন সেরে উঠেছে। শুকারআল্লাহ!! প্রার্থনা করার জন্য অনেক ধন্যবাদ।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

“Heroine” toh faint ho gayi 😱😱

A post shared by Sandiip Sikcand (@sandiipsikcand) on

যদিও, ‘পানিপুরি’র সেটে দীপিকা সত্যিই অজ্ঞান হয়েছিলেন কি না, তা নিয়ে ধন্দ রয়েছে। আর অসুস্থতার জন্য হতেও পারে সত্যিই জ্ঞান হারিয়েছিলেন সেটে। যাই হোক, সেই বিষয় কিন্তু এখনও অধরাই থেকে গিয়েছে। ধোঁয়াশা পরিষ্কার করেনি ধারাবাহিকের নির্মাতারও। হয়তো সম্প্রচারের আগে পাবলিসিটির জন্যই এরকম পদক্ষেপ নিয়েছেন প্রযোজক সন্দীপ সিকান্দ, এমনটাও মনে করছেন অনেকে।

[আরও পড়ুন পরিচালক কৌশিকের হাত ধরে ফিরছে প্রসেনজিৎ-অর্পিতা জুটি]

প্রসঙ্গত, ‘পানিপুরি’ এখনও মুক্তি পায়নি। খুব শিগগিরিই স্টার প্লাসে সম্প্রচারিত হতে চলছে এই ধারাবাহিকটি। দীপিকা কক্করের বিপরীতে অভিনয় করছেন করণ ভি গ্রোভার। এছাড়াও, এই ধারাবাহিকে রয়েছেন তনাজ ইরানি, আশিস নায়ার এবং দীপক সান্ধু। শোনা গিয়েছে, ‘বিগ বস ১২’-এর অন্যতম প্রতিযোগী রোমিল চৌধুরিও খুব শিগগিরি যোগ দিতে চলেছেন ‘পানিপুরি’র টিমে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement