BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পরিচালক কৌশিকের হাত ধরে ফিরছে প্রসেনজিৎ-অর্পিতা জুটি

Published by: Sandipta Bhanja |    Posted: April 27, 2019 7:46 pm|    Updated: April 27, 2019 7:46 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রসেনজিৎ এবং অর্পিতা টলিপাড়ার এই সেলেব দম্পতিকে ফের জুটি হিসেবে দেখা যাবে ক্যামেরার সামনে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অর্পিতা চট্টোপাধ্যায়কে শেষবার অনস্ক্রিন জুটি হিসেবে দেখা গিয়েছিল ২০১৪ সালে। পরিচালক রাজা চন্দের ছবি ‘ফোর্স’-এ। তবে, এবার পাঁচ বছর পর ফিরছেন পর্দায়। পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের হাত ধরে। পরিচালক যেখানে কৌশিক গঙ্গোপাধ্যায় এবং মূল চরিত্রে বুম্বা-অর্পিতা জুটি, বেশ ইন্টারেস্টিং লাগছে তো!

[আরও পড়ুন:  অক্ষয়ের পারিবারিক বিষয় নিয়ে প্রশ্ন মোদির! মুখ খুললেন টুইঙ্কল খান্না]

তবে, বড়পর্দায় নয়। অর্থাৎ কোনও ফিচার ছবি বা ছোট দৈর্ঘের ছবিতে জুটি বাঁধছেন না প্রসেনজিৎ এবং অর্পিতা চট্টোপাধ্যায়। তাহলে কি কৌশিক গঙ্গোপাধ্যায় এবার ধারাবাহিক পরিচালনা করতে চলেছেন? আজ্ঞে না। বরং, এই সেলেব দম্পতিকে দেখা যাবে একটি বিজ্ঞাপনে। কীসের বিজ্ঞাপন সেই সম্পর্কে বিস্তারিত কোনও তথ্য পাওয়া যায় নি। তবে সূত্রের খবরে শোনা গিয়েছে, এই বিজ্ঞাপনের শুট শেষ হয়েছে সম্প্রতি। শুধু তাই নয়, এই পরিচালকের হাত ধরেই নাকি প্রসেনজিৎ এবং অর্পিতা ফের জুটি হিসেবে ফিরতে চলেছেন বড়পর্দায়। তবে, সে প্রসঙ্গে নির্মাতাদের তরফে কোনওরকম খবরই প্রকাশ করা হয়নি।

প্রসঙ্গত, ‘কিশোর কুমার জুনিয়র’ এবং ‘দৃষ্টিকোণ’-এর পর ‘জ্যেষ্ঠপুত্র’, এই নিয়ে তৃতীয়বার কৌশিকের সঙ্গে কাজ করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সদ্য মুক্তি পেল ‘জ্যেষ্ঠপুত্র’। ইতিমধ্যেই ছবিতে দুই অভিনেতা প্রসেনজিৎ এবং ঋত্বিক চক্রবর্তীর অভিনয় মন কেড়েছে সিনেপ্রেমীদের। 

[আরও পড়ুন:  প্রচারে ব্যস্ত দেব তাই মিস করছেন রুক্মিনী, প্রকাশ্যে বললেন ‘ভালবাসি’]

অন্যদিকে, অর্পিতা আপাতত ব্যস্ত দেব প্রযোজিত ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী‘র কাজ নিয়ে। তবে, ভোটের জন্য সেই ছবির কাজ স্থগিত রয়েছে। ছবির প্রথম শিডিউলের শুট শেষ। দ্বিতীয় শিডিউলের কাজ শুরু হবে জুন-জুলাই মাসে। ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’তে প্রায় দু’দশক পর শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন অর্পিতা। আর তাতে যারপরনাই খুশি অভিনেত্রী। এছাড়াও, তাঁর হাতে রয়েছে লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের ছবি ‘সাঁঝবাতি’। যেই ছবিতে রয়েছেন পাওলি এবং দেবও।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement