BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রচারে ব্যস্ত দেব তাই মিস করছেন রুক্মিনী, প্রকাশ্যে বললেন ‘ভালবাসি’

Published by: Sandipta Bhanja |    Posted: April 27, 2019 1:05 pm|    Updated: April 27, 2019 1:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এতদিন যা ছিল গোপন, এবার তা সর্বসমক্ষে। এবার সোশ্যাল মিডিয়ায় রুক্মিনী মৈত্র স্বীকার করলেন যে তিনি ‘ভালবাসেন’ দেবকে। এতদিন ইন্ডাস্ট্রির ভিতর জল্পনা শোনা যাচ্ছিল যে, দেব আর রুক্মিনী মৈত্র বিয়েটা করছেন কবে? কারণ, পার্টি থেকে প্রিমিয়ার সবেতেই তাঁদের উপস্থিতি লক্ষ্য করা গিয়েছে একসঙ্গে। দেবের ব্যক্তিগত জীবনের সিদ্ধান্তও যে তিনি রুক্মিনীর সঙ্গে আলোচনা করেই নেন, সে ইঙ্গিতও পাওয়া গিয়েছে অনেকবার। ‘প্রেম করছেন’-একথা প্রকাশ্যে স্বীকার না করলেও সবাই জানতেন এই সেলেবজুটির কথা। দেব বরাবরই সোজাসাপটা কথা বলেন, তাই বহুবার বহু সাক্ষাৎকারে তিনি স্বীকার করেছেন যে রুক্মিনী তাঁর শক্তি। তবে, তাঁদের রিলেশনশিপ স্টেটাস নিয়ে প্রশ্ন ওঠার সঙ্গে তিনি এও উল্লেখ করে দিয়েছেন যে তাঁরা শুধুমাত্রই বন্ধু। তবে, বর্তমানে রুক্মিনীর ‘বন্ধু’ ব্যস্ত প্রচারের কাজে। আর তার মাঝেই তাঁকে বেজায় মিস করছেন  অভিনেত্রী। থাকতে না পেরে, এবার অবশেষে স্বীকার করেই নিলেন রুক্মিনী যে তিনি দেবকে ভালবাসেন।

[আরও পড়ুন:  ফের ছোটপর্দায় ইন্দ্রাণী হালদার, ধারাবাহিকের নাম কী?]

আসলে, দেব লোকসভা ভোটের প্রচারে এখন ব্যস্ত। আজ মেদিনীপুর তো কাল মুর্শিদাবাদ, মালদা। জোরদার প্রচার চলছে। ঘাটালের বিদায়ী সাংসদ এবার ফের ওই কেন্দ্রের তৃণমূল প্রার্থী। তবে, রাজনীতির ময়দানে এবার দেব যে এক্কেবারে রণসজ্জায় সজ্জিত, সেকথা স্বীকার করছেন রাজনীতি মহলের অনেকেই। ভোটের প্রচারে ব্যস্ত থাকায়, আপাতত সিনেমার কাজ স্থগিত রেখেছেন তৃণমূল প্রার্থী তথা অভিনেতা-প্রযোজক দেব। পিছিয়ে গিয়েছে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র কাজও। এত ব্যস্ততা, তাই তাঁর কাছে নাকি সময়ও নেই বান্ধবীর জন্য! কিন্তু, দেবের কাছে সময় না থাকায় বান্ধবী রুক্মিনী বেজায় মিস করছেন তাঁকে। আর তাঁর স্পষ্ট আভাস দিলেন প্রকাশ্যে।

[আরও পড়ুন:  অনুভবের সঙ্গে ‘সহবাসে’র সিদ্ধান্ত ইশার! ব্যাপারটা কী?]

নিজের সোশ্যাল মিডিয়া সাইটে শুক্রবার রুক্মিনী লিখেছেন, “দেব তুমি খুব ব্যস্ত। সময় নেই তোমার কাছে। তাই আমি ভাবলাম, এটাই তোমাকে বলার সেরা সময় যে আমি তোমাকে ভালবাসি।” প্রসঙ্গত, এতদিন দেব প্রকাশ্যে রুক্মিনীর সঙ্গে তাঁর সম্পর্কের ব্যাপারে ইঙ্গিত দিলেও, রুক্মিনীর তরফ থেকে সম্বোধনটা কিন্তু ‘বন্ধু’ বলেই ছিল। দেব তাঁর বন্ধু এবং পরিবার, একথাই সবসময়ে তিনি বলতেন। কখনও বয়ফ্রেন্ড বলে স্বীকার করেননি। তবে, এবার করলেন। প্রকাশ্যে। সবার সামনেই বললেন, ‘ভালবাসি’। তাহলে কি, ভোট মিটলেই খুব শিগগিরি বিয়ে করছেন এই সেলেবজুটি? শোনা গিয়েছে এমন জল্পনাও। সামনেই মুক্তি পাচ্ছে রাজা চন্দর কিডন্যাপ। যেই ছবিতে দেব এবং রুক্মিনীকে দেখা যাবে একসঙ্গে রোম্যান্স করতে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement