BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সলমনের ছবির জন্য মুক্তি পিছোল রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’র!

Published by: Sandipta Bhanja |    Posted: April 27, 2019 8:15 pm|    Updated: April 27, 2019 8:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অয়ন মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে দর্শকদের আগ্রহ ক্রমশ বেড়েই চলেছে। কারণটা রণবীর-আলিয়ার অনস্ক্রিন কেমিস্ট্রি। একদিকে এই ছবি নিয়ে দর্শকদের আগ্রহ যখন তুঙ্গে তখন বাদ সাধলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। এবার দর্শকদের আরও কিছুদিন অপেক্ষা করতে হবে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের অনস্ক্রিন রোম্যান্স দেখার জন্য। কারণ, পিছিয়ে গেল ‘ব্রহ্মাস্ত্র’-র মুক্তি। শনিবার দুপুর নাগাদ, পরিচালক অয়ন খোদ নিজের ইনস্টাগ্রামে ঘোষণা করলেন ছবি মুক্তির নয়া দিন। প্রথমটায় কথা ছিল, চলতি বছরেরই ডিসেম্বরে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। কিন্তু, এবার সেই ছবির মুক্তি পিছিয়ে দাঁড়াল ২০২০ সালে। পরের বছর গ্রীষ্মকালে মুক্তি পাবে রণবীর-আলিয়া অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’। কিন্তু, হঠাৎ কেন এই সিদ্ধান্ত নিলেন পরিচালক অয়ন এবং প্রযোজক করণ জোহর?

[আরও পড়ুন:  রূপান্তরকামীর চরিত্রে অমিতাভ! জানেন কোন ছবিতে?]

এর কারণ হিসেবে কিন্তু অনেকেই দর্শিয়েছেন সলমনের ‘দাবাং থ্রি’-কে। প্রসঙ্গত, শুক্রবারই ভাইজান তাঁর পুলিশি ফ্র্যাঞ্চাইজি ‘দাবাং থ্রি’-র মুক্তির দিন ঘোষণা করেন। ২০ ডিসেম্বর মুক্তি পাচ্ছে সলমনের ‘দাবাং থ্রি’। অন্যদিকে, এই একইসময়ে মুক্তি পাওয়ার কথা ছিল রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’। কাজেই বহু প্রতীক্ষিত এই ছবির বক্স অফিস টক্কর যে ভাইজানের ছবি দাবাং থ্রি’-র সঙ্গে হতই, তা বলাই বাহুল্য। এই দুই বিগ বাজেট বলি ছবির বক্স অফিস যুযুধান আটকাতেই বোধহয় ‘ব্রহ্মাস্ত্র’-র মুক্তি পিছিয়ে দিলেন পরিচালক, ইন্ডাস্ট্রির একাংশ কিন্তু এমনটাই মনে করছে। আর তাই ভাইজানের ‘দাবাং থ্রি’ মুক্তির তারিখ ঘোষণার পরের দিনই তড়িঘড়ি নিজের ছবি মুক্তি পিছনোর সিদ্ধান্ত জানালেন অয়ন মুখোপাধ্যায়। বিশেষত, সলমনের ছবি মুক্তির তারিখটাকে অনেকেই এড়িয়ে চলেন বলিউডে।

[আরও পড়ুন: অক্ষয়ের পারিবারিক বিষয় নিয়ে প্রশ্ন মোদির! মুখ খুললেন টুইঙ্কল খান্না]

তবে, অয়ন কিন্তু কারণ হিসেবে দর্শিয়েছেন ছবির পোস্ট প্রোডাকশনের কাজকে। তাঁর বক্তব্য, ২০১১ সালে ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি‘ ছবি তৈরির সময়েই ‘ব্রহ্মাস্ত্র’-র কথা ভেবেছিলেন তিনি। পরে, তাঁর মনে হয়েছে ভিস্যুয়াল এফেক্টস টিমের আরও সময়ের প্রয়োজন। কারণ, এই ছবির কাহিনি কল্পবিজ্ঞান ভিত্তিক। এক অলৌকিক রোম্যান্টিক রূপকথার গল্প। তাই ভিস্যুয়াল এফেক্টসের দিকটা নজর দেওয়া বিশেষভাবে জরুরি। অন্যদিকে আবার অনেকেই মনে করছেন, এটা ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’-এর প্রভাব। কারণ, হলিউডি এই ছবিও কল্পবিজ্ঞান ভিত্তিক। আর তার ভিস্যুয়াল এফেক্টসের কাজ দেখেই নাকি পরিচালক অয়ন এবং প্রযোজক করণ সিদ্ধান্ত নিয়েছেন ‘ব্রহ্মাস্ত্র’-র মুক্তি পিছনোর।

তাহলে, এবারের বড়দিনে যে ‘ব্রহ্মাস্ত্র’-র আশা ত্যাগ করতে হবে সিনেপ্রেমীদের, তা বলাই বাহুল্য। বরং, এবারের ক্রিসমাস কাটান চুলবুল পাণ্ডের সঙ্গে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Release Date 💥 #brahmastra

A post shared by Ayan Mukerji (@ayan_mukerji) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement