২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রূপান্তরকামীর চরিত্রে অমিতাভ! জানেন কোন ছবিতে?

Published by: Sandipta Bhanja |    Posted: April 27, 2019 6:08 pm|    Updated: April 27, 2019 6:08 pm

Amitabh Bachchan to play a transgender in the Hindi remake of Kanchana

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের বিগ ব্রাদার ওরফে বিগ বি-কে তাঁর দীর্ঘ অভিনয় জীবনে এযাবৎকাল বিভিন্ন চরিত্রে দেখা গিয়েছে। দর্শকদের কাছে প্রশংসাও কুড়িয়েছেন প্রচুর। তবু, আজও বয়সকে ভেলকি দেখিয়ে চ্যালেঞ্জ নিতে ভালবাসেন অভিনেতা অমিতাভ বচ্চন। আর তাই বোধহয়, এবার দর্শকরা রূপান্তরকামীর চরিত্রে দেখতে পাবেন অমিতাভকে। এই বয়সে রূপান্তরকামীর চরিত্রে? এমন প্রশ্ন কিন্তু তুলেছেন অনেকেই। তবে ইন্ডাস্ট্রি সূত্রে খবর, পরিচালক এবং নির্মাতারা এই বিশেষ চরিত্রের জন্য চাইছেন শাহেনশাকেই। তার উপর আবার সহ-অভিনেতা হিসেবে অক্ষয় কুমার থাকছেন ছবিতে।

[আরও পড়ুন:  অক্ষয়ের পারিবারিক বিষয় নিয়ে প্রশ্ন মোদির! মুখ খুললেন টুইঙ্কল খান্না]

শোনা যাচ্ছে, হরর-কমেডি ছবি ‘কাঞ্চনা’র হিন্দি রিমেকে রূপান্তরকামীর চরিত্রে অভিনয় করবেন অমিতাভ বচ্চন। দক্ষিণী অভিনেতা তথা পরিচালক রাঘব লরেন্স পরিচালিত এই ছবির মূল চরিত্রে রয়েছেন অক্ষয় কুমার। সম্প্রতি, মুম্বইয়ের এক রিসর্টে শুরু হয়েছে ছবির কাজ। ‘গুডনিউজ’-এর শুট শেষ করে অক্ষয় কুমার যোগ দিয়েছেন রাঘবের ছবির কাজে। সব ঠিক থাকলে, বিগ বি-ও খুব শিগগিরিই যোগ দেবেন অক্ষয়-রাঘবের টিমে। ছবির গল্প অনুযায়ী, এক রূপান্তরকামীর অতৃপ্ত আত্মাই এই ছবির অ্যান্টাগনিস্ট অর্থাৎ ভিলেন। যার খপ্পরে পড়ে অক্ষয় কুমার। আর সেই রূপান্তরকামী ভূতের চরিত্রেই দেখা যাবে অমিতাভকে।

প্রসঙ্গত, ‘কাঞ্চনা’র হিন্দি রিমেক দিয়েই তামিল পরিচালক রাঘব বলিউডে পদার্পণ করছেন। আর এতে যারপরনাই উচ্ছ্বসিত পরিচালক। সম্প্রতি, এক সাক্ষাৎকারে রাঘব সংবাদমাধ্যমকে জানিয়েছেন, অক্ষয়ের সঙ্গে কাঞ্চনার হিন্দি রিমেকের কথা অনেকদিন থেকেই যাচ্ছিল। অবশেষে সেই ছবির কাজ শুরু হয়েছে। বলিউড দর্শকদের কথা মাথায় রেখে চিত্রনাট্যেও ইমপ্রুভ করা হয়েছে বেশ কিছু ক্ষেত্রে। এক্ষেত্রে অক্ষয়ের চরিত্রও এক্কেবারে মানানসই।

[আরও পড়ুন:  প্রচারে ব্যস্ত দেব তাই মিস করছেন রুক্মিনী, প্রকাশ্যে বললেন ‘ভালবাসি’]

সূত্রের খবর অনুযায়ী, ‘কাঞ্চনা’র হরর-কমেডি হিন্দি রিমেকের নাম হতে চলেছে ‘লক্ষ্মী’। ছবির কাহিনি ‘কাঞ্চনা’র সৌজন্যে জানা থাকলেও, হিন্দি রিমেকে থাকছে বেশকিছু টুইস্ট। গা ছমছমে ভৌতিক রহস্যের সঙ্গে হাস্যরসের খোরাক থাকছে ছবিতে। সূত্রের খবর অনুযায়ী, অক্ষয়ের প্রেমিকার চরিত্রে থাকছেন কিয়ারা আডবাণী। ‘কাঞ্চনা’র ক্ষেত্রে ছবিতে নায়িকার চরিত্র সেভাবে গুরুত্ব না পেলেও, হিন্দি রিমেকে কিয়ারার চরিত্রতে থাকছে নতুন চমক। সব ঠিক থাকলে, সম্ভবত পরের বছরের শুরুর দিকেই মুক্তি পেতে পারে ‘লক্ষ্মী’, জানিয়েছেন ছবির অন্যতম প্রযোজক শাবিনা খান। প্রসঙ্গত, এছবিতে অভিনয় করার ব্যাপারে অমিতাভ এখনও প্রকাশ্যে কিছু জানাননি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে