১৫ চৈত্র  ১৪২৬  রবিবার ২৯ মার্চ ২০২০ 

Advertisement

কালীর সঙ্গে সেলফিতে মগ্ন রামকৃষ্ণ! ধারাবাহিকের সেট থেকে ভাইরাল ছবি

Published by: Sandipta Bhanja |    Posted: February 7, 2020 7:57 pm|    Updated: February 7, 2020 7:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাল শাড়ি, খোলা চুল, আভরণে সেজে ক্যামেরার সামনে মা কালী। পাশে রামকৃষ্ণ। সেলফি তুলতে মগ্ন দু’জন। সেলফি তোলা বর্তমানে একটা নেশার পর্য়ায়ে পৌঁছেছে, বটে! কিন্তু তাই বলে সেলফি-সঙ্গী মা কালী? তাও আবার পাশে কে? রামকৃষ্ণ! ভরতারিণী কালীর সঙ্গে নিজস্বীতে মগ্ন ঠাকুর রামকৃষ্ণ। তাজ্জব হয়ে যাচ্ছেন তো শুনে! ভাবছেন নিশ্চয়ই যে ঠাকুর-দেবতা নিয়ে ঠাট্টা হচ্ছে! আজ্ঞে না। এই দৃশ্য আসলে দেখা গিয়েছে ‘করুনাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকের সেটে।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুনাময়ী রানী রাসমণি’তে রামকৃষ্ণের চরিত্রে অভিনয় করছেন সৌরভ সাহা। তিনিই সেলফি তুলছিলেন। কাজের ফাঁকে হালকা মেজাজে একটু নিজস্বীই তুলছিলেন সহকর্মীর সঙ্গে। আর ছবিটা যে শুটিংয়ের মাঝে তোলা সেটা দেখেই বেশ বোঝা যাচ্ছে। খুব সম্ভবত সেটেই এই ছবিটি তুলেছেন সৌরভ। ব্যস! কারও একটা চোখে পড়ে সেই কাণ্ডকারখানা। এমন সুযোগ ‘মিস’ না করে চটপট মূহূর্তবন্দি করে ফেলে ক্যামেরায়। কোনও মতে সেই ছবি পড়ে সোশ্যাল মিডিয়ায়। তারপর আর রক্ষে নেই। বিদ্যুৎ গতিতে ভাইরাল হয়ে যায় ওই ছবি।

[আরও পড়ুন: পুরভোটে গ্ল্যামার না অভিজ্ঞ রাজনীতিক? প্রার্থী নির্বাচন নিয়ে মতানৈক্য বিজেপির অন্দরে!]

এই মুহূর্তে ফেসবুকে ঝড়ের গতিতে ঘুরে বেড়াচ্ছে রামকৃষ্ণ দেবের সঙ্গে মা ভবতারিণী কালীর তোলা এই সেলফি। সেরকমই এক নেটিজেনের প্রোফাইলে পাওয়া এই ছবি। ইতিমধ্যেই ছবিটি ঘিরে সোশ্যাল মিডিয়ায় শোরগোল শুরু হয়েছে। লাইক, শেয়ার, কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে। মজাচ্ছলে তোলা এই সেলফি দেখে নেটিজেনরা যে বেশ মজেছে, তা বলাই বাহুল্য।

সেলফি তোলা বোধহয় সত্যি এই প্রজন্মের এক নেশা। সকালে ঘুম থেকে ওঠা নিয়ে রাতে ঘুমোতে যাওয়া অবধি, ফোনে ক’টা সেলফি থাকে? হিসেব কিন্তু অনেকের কাছেই থাকে না। সবসময়েই ফ্রন্ট ক্যামেরা অন। মুহূর্তবন্দি করার এই অভ্যেস যেন দিন দিন বাড়ছে বই কমছে না!

[আরও পড়ুন: ‘স্বৈরাচারী বিজেপির বিরুদ্ধে দেরিতে প্রতিবাদ শুরু হয়েছে’, কলকাতা বইমেলাতেও সুর চড়ালেন স্বরা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement