BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

শুটিংয়ের ফাঁকে পড়াশোনা! মাধ্যমিকে কেমন ফল করলেন ‘কৃষ্ণকলি’র মুন্নি?

Published by: Akash Misra |    Posted: July 21, 2021 1:40 pm|    Updated: July 21, 2021 1:40 pm

Actress Ananya Guha scores 78 percent in Madhyamik exam | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কৃষ্ণকলি’র (Krishnakali) মুন্নি ওরফে টেলি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী অনন্যা গুহের (Ananya Guha) বাড়িতে এখন উৎসবের মেজাজ। পরিবারের লোকজনের সঙ্গে তো হাউজ পার্টি করতেই ব্যস্ত অনন্যা। আনন্দ তো হবেই! শুটিংয়ের ফাঁকে পড়াশোনা করে এ বছরের মাধ্যমিকে ৭৮ শতাংশ নম্বর নিজের পকেটে পুরে নিয়েছে ‘কৃষ্ণকলি’র মুন্নি! অভিনয়ের পাশাপাশি পড়াশুনো করা কি চাট্টিখানা কথা!

মাধ্যমিকের ফল জানতে পেরে এক সাক্ষাৎকারে অনন্যা বলেন, ‘আমি দারুণ খুশি। পড়াশোনা ও শুটিংয়ের মাঝে একেবারেই স্যান্ডউইচ অবস্থা হয়েছিল আমার। বাবা তো দিনরাত আমার সঙ্গে পরীক্ষার রেজাল্ট নিয়ে রসিকতা করত। তবে এখন বাবা একেবারেই চুপ। উল্টে নিজেই পার্টির প্ল্যান করছেন।’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ananya Guha (@reel_ananya)

[আরও পড়ুন: ‘যা হচ্ছে তা বদলানোর শক্তি নেই’, রাজ কুন্দ্রার গ্রেপ্তারের দিন টুইট শিল্পার!]

অভিনেত্রী অনন্যার কথায়, ‘রেজাল্টের খবর পেয়ে বাবা একটু তাড়াতাড়ি অফিস থেকে চলে আসেন। তারপর বাড়িতেই সবার সঙ্গে আনন্দ করি।’

মাধ্যমিকে (Madhyamik Examination) ১০০ শতাংশ পাসের হার দেখে মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় ফলাফল নিয়ে নেটিজেনরা নানারকম ঠাট্টা, ইয়ার্কি শুরু করে দেন। ফেসবুকে ছড়িয়ে পরে ফলাফল নিয়ে নানারকম মিম, ভিডিও। এবছরের পরীক্ষার্থীরা করোনার কৃপায় পরীক্ষা না দিয়ে ভাল নম্বর পেয়েছে বলে সোশ্যাল মিডিয়ায় নানা সমালোচনাও হতে থাকে।

সোশ্যাল মিডিয়ায় চলা এধরনের কাণ্ড নিয়ে বলতে গিয়ে অনন্যা জানান, আমরা মাধ্যমিক পরীক্ষা দিতে পারিনি। তার মানে এই নয় যে আমরা পড়াশোনা করিনি। পরীক্ষা দিয়ে এবং পাস করেই এত দূর এসেছি। ইউনিট টেস্ট দিয়েছি। অনেকে বলে এই ইউনিট টেস্টে বই খুলে পরীক্ষা হয়। কিন্তু আমি শুটিং ফ্লোর থেকে পরীক্ষা দিয়েছি। আমার কাছে কোনও বই ছিল না! করোনার কারণে আমরা তো গোটা বছর অনলাইন ক্লাসও করেছি। তাই এধরনের ঠাট্টা মোটেই আমাদের মতো ছাত্র-ছাত্রীদের জন্য সুখকর নয়।

এই মুহূর্তে অনন্যা অভিনয় করছেন ‘কৃষ্ণকলি’ ও ‘গ্রামের রানি বীণাপাণী’ ধারাবাহিকে। কৃষ্ণকলি ধারাবাহিকে অনন্যা অভিনয় করছেন রিমঝিম মিত্রের মেয়ে মুন্নির চরিত্রে।

[আরও পড়ুন: জ্বরে ভুগছেন Mimi Chakraborty, বিছানায় শুয়েই ছবি পোস্ট করলেন অভিনেত্রী-সাংসদ]

 

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement