BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

গড়িয়াহাটের ফুটপাত থেকে পুজোর শপিং করলেন ‘শ্রীময়ী’ ইন্দ্রাণী হালদার

Published by: Suparna Majumder |    Posted: October 8, 2021 4:16 pm|    Updated: October 8, 2021 4:31 pm

Actress Indrani Haldar did her Pujo Shopping from Gariahat Market | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর শপিং অনেকেরই হয়ে গিয়েছে। ইন্দ্রাণী হালদারও (Indrani Haldar) গুরুত্বপূর্ণ এই কাজটি সেরে ফেলেছেন। অনলাইন কিংবা অত্যাধুনিক শপিং মল নয়, গড়িয়াহাটের ফুটপাথ থেকে শপিং করেছেন বাংলা টেলিভিশনের ‘শ্রীময়ী’। নিজেই শোনালেন সে কাহিনি।

Indrani Haldar

স্টার জলসা চ্যানেলের ফেসবুক পেজে শেয়ার করা হয়েছে একটি ভিডিও। সেখানেই ইন্দ্রাণী হালদার নিজের পুজো শপিংয়ের গল্প জানিয়েছেন। হঠাৎ করে ‘শ্রীময়ী’ শুটিং তাড়াতাড়ি শেষ হয়ে যায়। হাতে কিছুটা সময় পেয়ে গড়িয়াহাটে গিয়েছিলেন অভিনেত্রী। করোনা (Coronavirus) কালে  মুখে মাস্ক থাকায় ভেবেছিলেন, কেউ হয়তো খুব একটা চিনতে পারবেন না। 

Indrani Haldar in Saree

[আরও পড়ুন: পুরনো ছবি পোস্ট শ্রীলেখার, ‘হৃদস্পদন বন্ধ হয়ে যাচ্ছে তো!’ লিখলেন অনুরাগী]

তবে ইন্দ্রাণী হালদার মুখে মাস্ক পরে থাকলেও তাঁকে চিনতে গড়িয়াহাটের মানুষদের অসুবিধা হয়নি। ফুটপাথের দোকানদাররাও দিদি বলে সম্বোধন করেন। এর মধ্যেই আবার একজন বলে বসেন, অভিনেত্রী হয়তো শুধু নামী দোকান থেকেই পোশাক কেনেন।  তাঁর উত্তরে ইন্দ্রাণী হালদার জানান, এমন কোনও ব্যাপার তাঁর নেই। পছন্দ হলে ৫০০ টাকার শাড়িও পরেন তিনি।  অভিনেত্রী ঠিক করেন, গড়িয়াহাটের ফুটপাথের পাঁচটি দোকান থেকে পাঁচটি শাড়ি কিনবেন। নিজের জন্য এবং ‘শ্রীময়ী’র শুটিংয়ে পড়ার জন্য। প্রত্যেকটি শাড়ি অত্যন্ত ভাল, জানান ইন্দ্রাণী হালদার। 

এর আগে সংবাদ প্রতিদিনকে অভিনেত্রী জানিয়েছিলেন, নিউ আলিপুর ট্র্যাঙ্গুলার পার্কে নিউ আলিপুর অ্যাসোসিয়েশনের পুজো তাঁর প্রিয় পুজো। সেখানেই তাঁর প্রথম মঞ্চে নাটক করা, প্রথম নাচ করা, প্রথম প্রেমে পড়া, প্রথম শাড়ি পড়া, প্রথম ভোগ আর নাড়ু বিতরণ, এখানেই প্রথম সিঁদুরখেলা। নিউ আলিপুর অ্যাসোসিয়েশনের মায়ের মুখ দেখলে তবেই যেন তাঁর পুজো কমপ্লিট মনে হয় বলে জানান ইন্দ্রাণী হালদার। সে পুজোয় মাইকে অ্যানাউন্সমেন্ট ও ধুনুচি নাচও করেন। 

Actress Indrani Haldar

[আরও পড়ুন: ‘ইদেও একটা মজার ভিডিও বানান!’, শিব সেজে ভিডিও পোস্ট করায় ফের কটাক্ষের শিকার মীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement