BREAKING NEWS

১ আষাঢ়  ১৪২৮  বুধবার ১৬ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘আমাকে ধাক্কা মেরে ছেলেকে কেড়ে নিয়েছিল অভিনব’, সিসিটিভি ফুটেজ দেখিয়ে বিস্ফোরক শ্বেতা তিওয়ারি

Published by: Biswadip Dey |    Posted: May 11, 2021 7:06 pm|    Updated: May 11, 2021 7:39 pm

Actress Shweta Tiwari shares shocking CCTV footage of estranged husband Abhinav Kohli trying to snatch her son | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছেলেকে নিয়ে হিন্দি টেলিভিশন তারকা শ্বেতা তিওয়ারির (Shweta Tiwari) সঙ্গে প্রাক্তন স্বামী অভিনব কোহলির (Abhinav Kohli) অশান্তি নয়া মোড় নিল। এর আগে একটি ভিডিও আপলোড করে অভিনব দাবি করেন, শ্বেতা রেয়াংশকে আটকে রেখেছে। তাঁর সঙ্গে দেখা করতে দিচ্ছে না। এবার পালটা একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ করে অভিনবকেই কাঠগড়ায় তুললেন অভিনেত্রী। সেই ফুটেজে দেখা গিয়েছে অভিনব শ্বেতাকে ধাক্কা মেরে মাটিতে ফেলে দিয়ে তাঁর কাছ থেকে জোর করে ছিন‌িয়ে নিয়ে যাচ্ছেন রেয়াংশকে।

গতকাল ১০ মে নিজের ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করেন শ্বেতা। ঠিক কী দেখা যাচ্ছে সেই ভিডিওয়? শ্বেতা যে আবাসনে থাকেন, তার সামনে খোলা জায়গায় হাঁটতে দেখা যাচ্ছে তাঁদের তিনজনকে। রেয়াংশকে কোলে নিয়ে শ্বেতার পাশে হাঁটতে দেখা যায় অভিনবকেও। বোঝা যায় তিনি রেয়াংশকে চাইছেন। কিন্তু শ্বেতা সন্তানকে নিজের কাছেই রাখতে চান। এরপর হঠাৎই অভিনব কার্যত চড়াও হন শ্বেতার উপরে। তাঁকে মাটিতে ফেলে রেয়াংশকে জোর করে কো‌ল থেকে কেড়ে নিয়ে চলে যান তিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shweta Tiwari (@shweta.tiwari)

[আরও পড়ুন: টাকার জন্য মিথ্যে প্রশংসা করতে হয়েছে, ‘ইন্ডিয়ান আইডল’ প্রসঙ্গে বিস্ফোরক অমিত কুমার]

ভিডিওটি শেয়ার করে শ্বেতা জানিয়ে দিয়েছেন ভিডিওটি তাঁর অ্যাকাউন্টে বরাবরের জন্য থাকবে না। সকলের দেখার পর তিনি সেটি সরিয়েও দেবেন। ভিডিওটির সঙ্গে শ্বেতা তাঁর পোস্টে আরও লেখেন, ‘‘এই কারণেই আমার ছেলে ওঁকে এত ভয় পায়। এই ঘটনায় ছেলে এমন ভয় পেয়ে গিয়েছিল যে এক মাসের উপরে ও ভয়ে ভয়ে থাকত। ঠিকমতো রাতে ঘুমতেও পারত না। টানাটানিতে ওর হাতে এমন লেগেছিল ২ সপ্তাহ ব্যথা ছিল। এখন তো ও ভয় পায় এই বুঝি ওর পাপা বাড়িতে আসবে ওর সঙ্গে দেখা করতে।’’

শ্বেতার অভিযোগ, এই ঘটনায় ছোট্ট রেয়াংশ একটা মানসিক ধাক্কা খেয়েছে। তিনি যতই ছেলেকে শান্ত, সুস্থ পরিবেশ দেওয়ার চেষ্টা করেন, অভিনব এসে সব বিগড়ে দেন। শ্বেতার প্রশ্ন, ‘‘এটা যদি শারীরিক নির্যাতন না হয়, তাহলে কোনটা?’’ শ্বেতার শেয়ার করা সিসিটিভি ফুটেজ দেখে প্রতিবাদে শামিল হয়েছেন বহু নেটিজেন। তাঁদের মধ্যে রয়েছেন সেলিব্রিটিরাও। টেলিভিশন দুনিয়ার খ্যাতনামা তারকা পরিচা‌লক-প্রযোজক একতা কাপুর তো সরাসরি প্রশ্ন তু‌লেছেন, কেন অভিনবকে এমন আচরণের জন্য গ্রেপ্তার করা হবে না?

২০১৩ সালে পেশায় অভিনেতা অভিনব কোহলির সঙ্গে বিয়ে করেন শ্বেতা। ২০১৬ সালের ২৭ নভেম্বর দু’জনের ছেলে রেয়াংশের জন্ম হয়। এরপরই দু’জনের সম্পর্ক খারাপ হতে থাকে। ঘরোয়া হিংসার পাশাপাশি তাঁর প্রথম পক্ষের মেয়ে পালকের সঙ্গে অশালীন আচরণেরও অভিযোগ আনেন শ্বেতা। সেই অভিযোগের ভিত্তিতে অভিনবকে হাজতবাসও করতে হয়। পরবর্তী সময়ে রেয়াংশকে ঘিরেও দু’জনের মধ্যে বচসা চলতে থাকে। যা চরম আকার নিল এবার।

[আরও পড়ুন: বিপদের বন্ধু! পরিচালক বিরসার আত্মীয়ার জন্য বেডের বন্দোবস্ত করে দিলেন মিমি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement