BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ড্যাডি এভাবে চলে গেল!’ অভিষেকের প্রয়াণে কান্নায় ভেঙে পড়লেন ‘গুনগুন’ তৃণা

Published by: Akash Misra |    Posted: March 24, 2022 4:19 pm|    Updated: March 24, 2022 7:54 pm

Actress Trina Saha reaction on Abhishek Chatterjee Death

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার সকালে অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের (Abhishek Chatterjee) প্রয়াণের খবর পেয়ে নিজেকে সামলে রাখতে পারেননি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। সকাল সকালই দৌঁড়ে গিয়েছেন অভিনেতা অভিষেকের বাড়িতে। পর্দার প্রিয় ‘ড্যাডি’ যে এভাবে চলে যাবেন তা এখনও মেনে নিতে পারছে না ‘গুনগুন’। অনবরত কেঁদেই চলেছেন। সংবাদ প্রতিদিন ডিজিটালের তরফ থেকে তৃণাকে যোগাযোগ করা হলে, কান্না জড়ানো গলায় অভিনেত্রী জানান, ‘কী বলব ভেবে পাচ্ছি না। বিশ্বাসই করতে পারছি না ড্যাডি নেই। শব্দ খুঁজে পাচ্ছি না।’

গত দু’বছর ধরে খড়কুটো ধারাবাহিকে অভিষেক চট্টোপাধ্যায় ও তৃণা সাহার জমজমাট অভিনয় দর্শকদের মন জয় করেছে। ‘ড্যাডি’ ও ‘গুনগুন’ জুটির অভিনয়ই খড়কুটো ধারাবাহিকের ইএসপি। অভিনেত্রীর তৃণার কথায়, ধারাবাহিকের বাইরেও পিতাসুলভ আচরণই করতেন অভিষেকদা। কত আড্ডা দিতাম। সব শেষ ভাবতেই পারছি না। 

[আরও পড়ুন: অভিষেক চট্টোপাধ্যায়ের অকাল প্রয়াণে স্তম্ভিত সহকর্মীরা, শোকপ্রকাশ শতাব্দী-লাবণী-দেব-অঙ্কুশদের ]

তৃণা জানিয়েছেন, কারও কথা শুনতেন না। বহুবার শরীরের যত্ন নিতে বলতাম। মঙ্গলবার শুটিংয়েও অসুস্থ হয়ে পড়েছিলেন। বমি করে ছিলেন। শুটিং ফ্লোর থেকে বাড়িও পাঠানো হয়েছিল। তারপর আবার শুটিং করায় ফোন করে বকাও দিয়েছিলাম।

Abhishek Chatterjee Death

বুধবার রাতে একটি রিয়্যালিটি শোয়ের শুটিংয়ে উপস্থিত ছিলেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। সেখানেই অসুস্থ হয়ে পড়েন। বেশ কয়েকবার বমি করেন তিনি। সেই সময় তাঁকে হাসপাতালে ভরতির চেষ্টা করা হয়। কিন্তু তাতে রাজি হননি তিনি। অভিষেকবাবু জানিয়েছিলেন, বাড়িতে থেকেই চিকিৎসা করাতেই চান। সেই মতো রাতে বাড়িতেই শুরু হয় চিকিৎসা। স্যালাইনও দেওয়া হয়। কিন্তু তাতেও শেষ রক্ষা হল না। রাত ১ টা নাগাদ মৃত্যুর কোলে ঢলে পড়েন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। অভিনেতার প্রয়াণে শোকের ছায়া পরিবার ও টলিপাড়ায়।

[আরও পড়ুন: হিট নায়ক থেকে সহ অভিনেতা! অভিমান নিয়েই চলে গেলেন টলিউডের ‘মিঠুদা’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে