BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

অশ্লীলতার চূড়ান্ত! পুরুষাঙ্গের আকারে কেক কেটে ট্রোলড অভিনেত্রী নিয়া শর্মা

Published by: Sandipta Bhanja |    Posted: September 19, 2020 1:03 pm|    Updated: September 19, 2020 3:08 pm

Bengali top news: Nia Sharma trolled for cutting a cake shaped like male genitalia | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিনে পুরুষাঙ্গের আকারে কেক! ‘মা গো.. এ আবার কেমন বাপু?’ অভিনেত্রী নিয়া শর্মার জন্মদিনের ছবি, ভিডিও ভাইরাল হতেই শোরগোল শুরু হল নেটদুনিয়ায়। কারণ, এই বিশেষ দিন উপলক্ষে তিনি যে কেক কাটছেন, তা মোটেই সু-শোভন নয়, বরং বেশ দৃষ্টিকটূ! এই অভিযোগ তুলেই নেটদুনিয়া উত্তাল অভিনেত্রী নিয়া শর্মাকে (Nia Sharma) নিয়ে। বলছেন, “অশ্লীলতার চূড়ান্ত!”

৩০ বছরে পা, তাই ভেবেছিলেন বন্ধুবান্ধবদের নিয়ে জন্মদিনটা একটু বিশেষভাবেই কাটাবেন। কিন্তু কোথায় কী! নায়িকার বন্ধুবান্ধবরা তাঁর জন্মদিনটিকে বিশেষ করে তুলতে যা করলেন, তাতে একেবারে ভয়ংকর রকমের ট্রোলের শিকার হতে হল জনপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মাকে। অতঃপর মজাই হয়ে দাঁড়াল সাজা!

[আরও পড়ুন: যোগী আদিত্যনাথের ফিল্ম সিটি গড়ার প্রস্তাবে সায় দিয়ে ফের বলিউডকে ‘তোপ’ কঙ্গনার]

বৃহস্পতিবার রাতে মুম্বইয়ের ফ্ল্যাটেই জন্মদিন উপলক্ষে ছোটোখাট একটি পার্টির আয়োজন করেন ‘নাগিন ৪’ টেলিসিরিয়ালের অভিনেত্রী নিয়া শর্মার বন্ধুবান্ধব ও ঘনিষ্ঠরা। গোটা দিন জুড়ে অভিনেত্রী ১৮টি বার্থ-ডে কেক কাটেন। এগুলোর মধ্যেই একটি কেক ছিল পুরুষ যৌনাঙ্গের মতো দেখতে। শুধু তাই নয়, পুরুষাঙ্গ থেকে বীর্য পড়ার মতোই ছিল কেকের ডিজাইন। সেই কেক কাটার মূহূর্ত নিয়া নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। বন্ধুদের দেওয়া সারপ্রাইজের তালিকায় এমন আকার ও মাপের কেক দেখে অভিনেত্রী নিজেও যে যথেষ্ট অস্বস্তিতে পড়েছিলেন, ভাইরাল ওই ভিডিওতে তা একেবারে সুস্পষ্ট। কিন্তু নেটজনতা তা মানতে নারাজ! তাই জন্মদিনেও অভিনেত্রী রেহাই পাননি নেটজনতার ট্রোলের হাত থেকে।

[আরও পড়ুন: ‘সুবিধেবাদী! সুশান্তের নাম ব্যবহার করে হিন্দুত্বের ধ্বজাধারী হতে চাইছেন?’, কঙ্গনাকে তোপ সোনার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement