BREAKING NEWS

১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

cinema

‘সুবিধেবাদী! সুশান্তের নাম ব্যবহার করে হিন্দুত্বের ধ্বজাধারী হতে চাইছেন?’, কঙ্গনাকে তোপ সোনার

Published by: Sandipta Bhanja |    Posted: September 18, 2020 9:49 pm|    Updated: September 18, 2020 11:13 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “চূড়ান্ত সুবিধেবাদী! সুশান্তের নাম ব্যবহার করে হিন্দুত্বের ধ্বজাধারী হওয়ার চেষ্টা করছেন?” কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut) নজিরবিহীন তোপ গায়িকা সোনা মহাপাত্রের (Sona Mohapatra)। সোনা বরাবরই স্পষ্টবাদী। তাঁর ক্ষুরধার বচন থেকে বাদ যান না কেউই! সুশান্তের মৃত্যু নিয়ে বিগত তিন মাস ধরে চলা ইস্যুতে কঙ্গনা যেভাবে ইন্ডাস্ট্রির একের পর এক ব্যক্তিকে কটাক্ষ করছেন, এবার সেই প্রসঙ্গেই সরব হলেন গায়িকা। কঙ্গনার উদ্দেশে প্রশ্ন ছুঁড়লেন, একজনের দুঃখজনক মৃত্যুকে ব্যবহার করে কেন ফায়দা তোলার চেষ্টা করছেন?

সোনার সাফ মন্তব্য, “সাধারণ মানুষের হয়ে কথা বলার অভিনয় করে ক্রমাগত নিজের খারাপ সত্ত্বারই বহিঃপ্রকাশ ঘটাচ্ছেন কঙ্গনা। অন্যকে গোল্ড ডিগার, মাফিয়াদের প্রতিনিধি, সস্তা কপি, সফট পর্নস্টার বলছেন? আবার নিজেই তো সাধারণ মানুষের হয়ে কথা বলার অভিনয় করে সুযোগ-সুবিধে খুঁজতে ব্যস্ত! এসব করে সততা, ন্যায়বিচারের কিংবা হিন্দু সংস্কৃতির ধ্বজাধারী হতে পারবেন না আপনি!”

[আরও পড়ুন: ‘তুই একাই মণিকর্ণিকা, দেশ বাঁচাতে চাইলে চিনকে আক্রমণ কর যা’, কঙ্গনাকে বিদ্রূপ অনুরাগের]

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিচার প্রসঙ্গ এই মুহূর্তে ব্রাত্য। ‘ফোকাস’ সরে গিয়ে তা এবার বলিউডের ‘কনট্রোভার্সি ক্যুইন’ কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) উপর। তিনিই এখন আলোচনার কেন্দ্রবিন্দু। গেরুয়া শিবিরের প্রতি ঝুঁকে শিবসেনাকে কদর্য আক্রমণ, সংসদে মাদক মন্তব্য প্রসঙ্গে প্রবীণ বলিউড অভিনেত্রী জয়া বচ্চনকে একহাত নেওয়া থেকে উর্মিলা মাতণ্ডকরকে ‘সফট পর্নস্টার’ বলা, বাদ রাখেননি কিছুই। আর তার রেশ ধরেই বিনোদন ইন্ডাস্ট্রির পাশাপাশি রাজনৈতিক মহলে কঙ্গনাকে নিয়ে বেজায় শোরগোল শুরু হয়েছে। নেটদুনিয়ায় সবথেকে বেশি চর্চিত এবং ট্রেন্ডিং কঙ্গনা রানাউতের নাম। এবার সেই বাকবিতণ্ডায় জড়ালেন গায়িকা সোনা মহাপাত্রও। একহাত নিলেন কঙ্গনাকে।

[আরও পড়ুন: সন্তানের জন্য এক মধ্যবিত্ত বাবার লড়াই, ‘সিরিয়াস মেন’ ছবির ট্রেলারে অনবদ্য নওয়াজউদ্দিন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement