BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসছেন টেলিভিশনের জনপ্রিয় মুখ নীল-তৃণা, জানালেন দিনক্ষণ

Published by: Suparna Majumder |    Posted: November 21, 2020 7:18 pm|    Updated: November 21, 2020 7:18 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শীতের আভাস পেতে না পেতেই টলিপাড়ায় একের পর এক বিয়ের খবর। বিয়ের ফুল ফুটতে চলেছে দুই ভট্টাচার্যর জীবনে। আগামী বৃহস্পতিবারই বহুদিনের বান্ধবী মধুরিমা গোস্বামীকে বিয়ে করছেন বাংলা সিনেমার হার্টথ্রব অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। আবার আগামী বছরের ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বাংলা টেলিভিশনের হার্টথ্রব নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। কাকে বিয়ে করছেন ‘কৃষ্ণকলি’র নিখিল মানে নীল? প্রশ্নের উত্তর অনেকেরই জানা। ধারাবাহিক ‘খড়কুটো’র গুনগুন অর্থাৎ তৃণা সাহার (Trina Saha) সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন টেলিভিশন তারকা।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দুই তারকা জানিয়েছেন, ২০২১ সালের ৪ ফেব্রুয়ারি তাঁদের চার হাত এক হচ্ছে। বিয়ের জন্য বুক করা হয়েছে শহরের এক অভিজাত ক্লাব। প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। সূত্রের খবর, বিয়ের দিন সাবেকি বাঙালি সাজেই সাজবেন তৃণা। রিসেপশন হবে ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে’র দিন। মধুচন্দ্রিমার জন্য গ্রিসে যাওয়ার পরিকল্পনা রয়েছে তারকা যুগলের।

[আরও পড়ুন: অভিনয়-প্রযোজনার পর এবার গান গাইলেন ঋতাভরী, মিউজিক ভিডিওয় সঙ্গী বলিউড তারকা]

প্রায় এক দশকের প্রেম নীল ও তৃণার। সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলতে গিয়ে দুই তারকা জানান, ২০১১ সালে MBA পরীক্ষার প্রস্তুতি নেওয়ার সময় CAT ক্লাসে তাঁদের দেখা হয়েছিল। তৃণা নীলকে নোটিস না করলেও নীলের আজও মনে আছে উজ্জ্বল হলুদ রঙের পোশাক পরেছিলেন অভিনেত্রী। সেই মুহূর্তেই তৃণাকে ভাল লেগে গিয়েছিল নীলের। ২০১১ সালেই প্রথম ডেটে গিয়েছিলেন দু’জনে। সেখানেই রয়েছে প্রথম চুম্বনের স্মৃতি। আগস্ট থেকে অক্টোবর পর্যন্ত প্রেমের এই প্রখম পর্যায় চলেছিল। তারপর পড়াশোনার জন্য দিল্লি চলে যান তৃণা। নীল রয়ে যান কলকাতায়। পরে ২০১৫ সালে তৃণার ফেরার পর আবার বন্ধুত্ব শুরু হয়। ২০১৬ সালের ৮ জুন তৃণা বুঝতে পারেন নীল তাঁর কাছে বন্ধুর চেয়েও বেশি। তখনই প্রপোজ করেন। কিন্তু তখন নীল কিছু বলেননি। ঠিক একবছর পর ২০১৭ সালের ২১ জুন বন্ধুদের সামনে তৃণাকে প্রপোজ করেন নীল। তারপর থাইল্যান্ডে একসঙ্গে সময়ও কাটিয়েছেন দু’জনে। ভিডিও কলে আচমকা তৃণাকে বিয়ের প্রস্তাব দেন নীল। তারপরই শুরু হয় তোড়জোর। পরিবারের সঙ্গে আলোচনা করে দিন ঠিক হয় আগামী বছরের ৪ ফেব্রুয়ারি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya)

[আরও পড়ুন: ক্রিকেট দিয়েই যুদ্ধবিধ্বস্ত কৈশোরকে বাঁচার মন্ত্র শেখালেন সঞ্জয়, প্রকাশ্যে ‘তোরবাজ’ ছবির ট্রেলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement