২  ভাদ্র  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রোহনের নামে ভুয়ো খবর ছড়ানোয় ক্ষিপ্ত ভাস্বর, ফেসবুকে ক্ষোভ উগরে দিলেন অভিনেতা

Published by: Suparna Majumder |    Posted: June 28, 2022 3:34 pm|    Updated: June 28, 2022 3:34 pm

Bhaswar Chatterjee reacted sharply after fake new spreaded about Rohaan Bhattacharjee | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভুয়ো খবরে জেরবার অভিনেতা রোহন ভট্টাচার্য (Rohaan Bhattacharjee)। যে রোহন ‘ভজ গোবিন্দ’, ‘অপরাজিত অপু’র মতো সিরিয়ালে অভিনয় করে দর্শকদের প্রিয় পাত্র হয়ে উঠেছেন, তিনি নাকি ছোটপর্দা ছেড়ে দিচ্ছেন। এমন খবর ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। এমন কিছু যে হচ্ছে না, তা ভিডিও বার্তায় ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন অভিনেতা। কিন্তু রোহনের নামে এই ধরনের খবর ছড়ানোয় বেজায় ক্ষিপ্ত অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)। ফেসবুকে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।

Bhaswar-Rohaan-2

নিজের ফেসবুক পেজে ভাস্বর লেখেন, “রোহনের পেছনে এখন পড়েছে কিছু আগাছা ডিজিটাল পোর্টাল এবং তাঁর কথাগুলোকে নিজেদের মত করে সাজিয়ে লাইক ও কমেন্ট পাওয়ার জন্য হেডলাইন করে রটিয়ে দিচ্ছে যে রোহন অভিনয় ছেড়ে দিচ্ছে। বলছে সব সিরিয়াল এ একই গল্প ইত্যাদি হিজিবিজি কথা। এর পরিপ্রেক্ষিতে রোহনের কেরিয়ারের বারোটা বাজতে পারে। চ্যানেল তাঁর বিপক্ষে গিয়ে তাকে কাজ দেওয়া বন্ধ করে দিতে পারে। তখন দায়ভার আপনারা কেউ নেবেন?একটা লোকের কাজের জায়গায় ক্ষতি করতে লজ্জা করে না আপনাদের?”

ভুয়ো খবরের প্রভাব ভাস্বরের জীবনেও পড়েছিল। সেকথা জানিয়ে আবার অভিনেতা লেখেন, “ক’দিন আগে আমি যখন একটা পোস্টে লিখেছিলাম যে ইন্ডাস্ট্রির ভেতরে অনেকে রটিয়েছেন যে আমি অভিনয় ছেড়ে দিচ্ছি। তখন সেটাকে ঘুরিয়ে আপনারাই হেডলাইন করেছিলেন ভাস্বর অভিনয় ছেড়ে দিলেন। অসুস্থ মানসিকতা।”
Bhaswar Chatterjee post

[আরও পড়ুন: শ্রীলেখার নামে ভুয়ো ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুলে নোংরা ছবি শেয়ার! ‘রিপোর্ট করুন’, বললেন অভিনেত্রী]

মঙ্গলবার সকালে পোস্টটি করেছেন ভাস্বর। তার আগেই ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিও বার্তায় যাবতীয় গুঞ্জন নস্যাৎ করে রোহন জানিয়ে দেন, তাঁর নামে ভুয়ো খবর ছড়ানো হচ্ছে। টেলিভিশন ইন্ডাস্ট্রি তিনি এক্কেবারেই ছাড়তে চান না এবং ছাড়ছেন না। আজ তিনি যে জায়গায় পৌঁছেছেন তা টেলিভিশনের দৌলতেই। তাই কখনও টেলিভিশন ছেড়ে যেতে চান না অভিনেতা। আপাতত একটি ওয়েব সিরিজের কাজ করছেন রোহন। ভাল কাজের সুযোগ পেলে অবশ্যই টেলিভিশনে ফিরবেন বলে জানান। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rohaan Josh (@rohaan_bhattacharjee)

পরে ভাস্বরের পোস্ট শেয়ার করে আবার রোহন লেখেন, “পাশে থাকার জন্য ধন্যবাদ ভাস্বরদা। ভাল সময় সবাই সাথে থাকে। সেটা আমি দেখে নিয়েছি।  কিন্তু কঠিন সময়ে যদি কেউ হাত বাড়িয়ে বলে আমি আছি সেটা যে কত বড় পাওনা, আর কত আনন্দের আমি সেটা বলে বোঝাতে পারব না। থ্যাঙ্কিউ এই সময়ে আমার পাশে থাকার জন্য। “

[আরও পড়ুন: ‘পোখরাজ’ সপ্তর্ষির প্রেমে কি পড়বে ‘রাধিকা’ সোনামণি? আসছে নতুন ধারাবাহিক ‘এক্কা দোক্কা’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে