২৩  শ্রাবণ  ১৪২৯  বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শ্রীলেখার নামে ভুয়ো ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুলে অশ্লীল ছবি শেয়ার! ‘রিপোর্ট করুন’, বললেন অভিনেত্রী

Published by: Akash Misra |    Posted: June 28, 2022 10:08 am|    Updated: June 28, 2022 4:18 pm

Sreelekha Mitra faces harassment in social media | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় বিপাকে পড়লেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তাঁর নামে ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়েছে একটি ফেক অ্যাকাউন্ট। যা দেখে বোঝার উপায় নেই, যে এটি ভুয়ো। সেই ইনস্টাগ্রামের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সবাইকে সচেতন করলেন শ্রীলেখা। সঙ্গে অভিনেত্রী লিখলেন, এই প্রোফাইল থেকে অশ্লীল ছবি পাঠানো হচ্ছে তাঁর ফলোয়ারদের!

ফেসবুকে ফেক প্রোফাইলের স্ক্রিনশট শেয়ার করে শ্রীলেখা (Sreelekha Mitra) লিখলেন, ‘আমার নাম নিয়ে এই অ্যাকাউন্ট থেকে আমার কন্ট্যাক্টদের ফোন করা হচ্ছে, নোংরা ছবি পাঠানো হচ্ছে। এই অ্যাকাউন্টের নামে রিপোর্ট করুন। কেউ নিশ্চয়ই আমার মানহানি করার চেষ্টা করছে।’

[আরও পড়ুন: এবার পদ্মা সেতু নিয়ে গান অভিনেতা হিরো আলমের! রেগে আগুন নেটিজেনরা ]

সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ শ্রীলেখা মিত্র। জীবনের নানা সুখ-দুঃখের মুহূর্ত অনুরাগীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেন অভিনেত্রী। দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর কথা বলেন, পথপশুদের সাহায্যের জন্য এগিয়ে আসেন ও সাহায্যের কথা বলেন। শুধু তাই নয়, অভিনয়, সমাজসেবার পাশাপাশি শ্রীলেখা ছবি পরিচালনাও করেছেন। তাঁর পরিচালিত শর্টফিল্ম ‘এবং ছাদ’ পুরস্কৃতও হয়েছে বেঙ্গালুরুর এক ফিল্ম ফেস্টিভ্যালে। শ্রীলেখা অভিনীত ‘ওয়ান্স আপঅন আ টাইম ইন ক্যালকাটা’ ছবি তো বিশ্বজয় করেছে। এহেন জনপ্রিয় অভিনেত্রীর নামে ফেক প্রোফাইল খুলে অশ্লীল ছবি ছড়ানো হচ্ছে! অনুরাগীরাও হতবাক। তবে শ্রীলেখা ছাড়ার পাত্রী নন। গোটা ঘটনায় রীতিমতো রেগে আছেন অভিনেত্রী। 

এত সবের মাঝেও শ্রীলেখার ফেসবুকে এক পুরুষসঙ্গীর সঙ্গে অভিনেত্রীর ছবি দেখে গুঞ্জন শুরু হয়েছে নেটপাড়ায়। আর এই গুঞ্জনের রসদ দিয়েছেন অভিনেত্রী নিজেই। তাঁর ফিটনেস প্রশিক্ষক ত্র্যম্বকের সঙ্গে একাধিক ছবি দিয়ে পোস্ট করে শ্রীলেখা লিখেছেন, ‘আপনাদের চিন্তাভাবনাকে উসকে দিলাম!’ তবে এ ব্যাপারে বিস্তারিত জানাতে আপাতত নাপসন্দ শ্রীলেখার। এসব দূরে রেখে, এখন এই ফেক প্রোফাইল নিয়ে বেশ চিন্তায় অভিনেত্রী।

[আরও পড়ুন: যৌন হেনস্তার মামলায় গ্রেপ্তার দক্ষিণী তারকা বিজয় বাবু]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে