২৩  শ্রাবণ  ১৪২৯  বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

যৌন হেনস্তার মামলায় গ্রেপ্তার দক্ষিণী তারকা বিজয় বাবু

Published by: Akash Misra |    Posted: June 27, 2022 8:10 pm|    Updated: June 27, 2022 8:12 pm

Malayalam Actor Vijay Babu Arrested in Connection With Sexual Assault Case | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রেপ্তার হলেন মালয়ালম ছবির জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক বিজয় বাবু। সোমবার যৌন হেনস্থার মামলায় অভিনেতাকে গ্রেপ্তার করল কোচি পুলিশ। এপ্রিল মাসের ২২ তারিখ বিজয় বাবুর নামে এক দক্ষিণী অভিনেত্রী ধর্ষণের অভিযোগ তোলেন। সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেপ্তার করা হল বিজয় বাবুকে।

ঠিক কী ঘটেছিল?

গত ২২ এপ্রিল বিজয় বাবুর (Vijay Babu) বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন অভিনেত্রী। তাঁর দাবি, সিনেমায় সুযোগ দেওয়ার নাম করে তাঁর সঙ্গে একাধিকবার যৌন সম্পর্কে লিপ্ত হয়েছেন বিজয় বাবু। এমনকী, কোচির ফ্ল্যাটে ডেকে ধর্ষণ করার অভিযোগও জানিয়েছেন অভিনেত্রী। তাঁর অভিযোগের ভিত্তিতেই মামলা নথিভূক্ত করেছে পুলিশ।

[আরও পড়ুন: এবার ঋদ্ধি সেনের সঙ্গে জুটি শুভশ্রীর, আসছে নতুন ছবি ‘বিসমিল্লা’]

অন্যদিকে, ফেসবুক লাইভে এসে অভিনেত্রীর নাম উল্লেখ করে নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন বিজয় বাবু। তিনি জানান, ২০১৮ সাল থেকে ওই উঠতি অভিনেত্রীকে চেনেন। অডিশন নেওয়ার পর নিজের প্রযোজনায় তৈরি সিনেমায় অভিনয়ের সুযোগও দিয়েছেন। কিন্তু সেই মেয়েই আজ মিথ্যে কথা বলে তাঁর সম্মানহানি করার চেষ্টা করছে।

বিজয় বাবুর দাবি করেছিলেন, তিনিই হেনস্তার শিকার হয়েছেন। তাঁকে একাধিক মেসেজ পাঠিয়েছেন ওই অভিনেত্রী। সেখানে নিজেকে মানসিক অবসাদের শিকার হিসেবে দাবি করেছেন। এমন মেসেজের প্রায় চারশো স্ক্রিনশট দেখাতে পারেন বলেই দাবি করেছেন বিজয়বাবু। গত দেড় বছরে ওই অভিনেত্রীকে একটি মেসেজও পাঠাননি বলে জানান তিনি।

বিজয় জানিয়ে ছিলেন, তিনি এখানে প্রতারিত। এভাবে ভিন্ন ‘মি টু’ (Me Too) আন্দোলনের সময় এসে গিয়েছে। এমন অপচেষ্টা কিছুতেই বরদাস্ত করবেন না বলেই জানান বিজয় বাবু। অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করবেন বলেও জানিয়েছেন তিনি। উল্লেখ্য, গত মাসে এক মহিলাকে যৌন নিগ্রহের অভিযোগে কেরলের প্রযোজক লিজু কৃষ্ণাকে গ্রেপ্তার করা হয়। তারপরই লিজুকে নিষিদ্ধ ঘোষণা করে ফিল্ম এমপ্লইজ ফেডারেশন অফ কেরালা (FEFKA)। তবে সোমবার তদন্তে উঠে আসা সব তথ্যর উপর ভিত্তি করেই অভিনেতাকে গ্রেপ্তার করে পুলিশ।

[আরও পড়ুন: অর্থ সাহায্য করেছিলেন সোনু সুদ, ধন্যবাদ জানাতে অভিনেতার নামেই দোকান খুললেন দিল্লির যুবক ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে