৫ ভাদ্র  ১৪২৬  শুক্রবার ২৩ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৫ ভাদ্র  ১৪২৬  শুক্রবার ২৩ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সোমনাথ লাহা:  সান বাংলার অন্যতম জনপ্রিয় মেগা ধারাবাহিক ‘গ্যাংস্টার গঙ্গা’-তে এবার বাড়তে চলেছে পারিবারিক জটিলতা। আর সেই জটিলতা বাড়াতেই আসছেন তারাসুন্দরীরূপী চান্দ্রেয়ী ঘোষ। এই চ্যানেলের অন‌্যতম জনপ্রিয় মেগা ধারাবাহিক ‘গ‌্যাংস্টার গঙ্গা’-র কাহিনিতে এবার আসতে চলেছে নতুন মোড়। সম্প্রতি বিয়ে হয়েছে গঙ্গা ও গদাইয়ের। আর সেই বিয়ের রেশ কাটতে না কাটতেই এবার আসতে চলেছে নতুন চমক। বাড়তে চলেছে পারিবারিক জটিলতা। আর সেই জটিলতা বাড়াতেই আসছে তারাসুন্দরী। আর এই তারাসুন্দরী চরিত্রের হাত ধরে এই মেগায় আবির্ভাব ঘটছে চান্দ্রেয়ী ঘোষের।

[আরও পড়ুন: অসমের বন্যাদুর্গতদের পাশে দাঁড়ানোর আরজি জানালেন নুসরত জাহান]

ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন যে দাদাঠাকুর তাঁর বেনারসের আশ্রমে গিয়েছিলেন। বেনারস থেকে তিনি ফিরে এসেছেন ঠিকই কিন্তু একেবারে বিবাহিত স্ত্রীকে সঙ্গে নিয়ে। সেই বিবাহিত স্ত্রী হলেন তারাসুন্দরী। আর এই আকস্মিক চমকে হতবাক গোকুলধামের সকলেই। দাদাঠাকুর অর্থাৎ গদাইয়ের ঠাকুর্দাকে সকলেই ব্রহ্মচারী, ধার্মিক মানুষ হিসাবেই জানে। তিনি হঠাৎ কী করে বয়সে অনেক ছোট একটি মেয়েকে বিয়ে করলেন এটাই সকলের কাছে বেশ আশ্চর্যের লাগছে। এদিকে পরিবারের সকলের সঙ্গে ভীষণ ভাল ব‌্যবহার করছে তারাসুন্দরী। গদাই হয়ে উঠেছে তার কাছের ‘গোপাল ঠাকুর’। কিন্তু এই সমস্ত কিছু দেখে মনে খটকা জাগছে গঙ্গার। সত্যিই কি দাদাঠাকুরের বিবাহিত স্ত্রী হিসাবেই গোকুলধামে পা রেখেছে তারাসুন্দরী? নাকি এর পিছনে অন‌্য কোনও রহস‌্য রয়েছে। তার অনুমান আপনভোলা দাদাঠাকুর মুখোশের আড়ালে কোনও জঘন‌্য চক্রান্ত করছেন আর তারই শরিক হওয়ার জন‌্যই এই ব‌াড়িতে তারাসুন্দরীর আগমন।

[আরও পড়ুন: অন্ধকার জগতের রহস্যভেদে টেলিভিশনের পর্দায় শুরু হল ‘সেকশন ৩০২’]

গদাইয়ের প্রতিও তারাসুন্দরীর এই অত‌্যাধিক স্নেহ দেখেও গঙ্গা স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারছে না।গঙ্গা কি পারবে তারাসুন্দরীর আসল পরিচয় সকলের সামনে উন্মোচিত করতে? তার উত্তর মিলবে ধারাবাহিকটির আগামী জমজমাট পর্বগুলি জুড়ে। ছোট পর্দার অতিপরিচিত অভিজ্ঞ অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ ‘আমি সিরাজের বেগম’-এর পরে আরও একবার নতুন চরিত্র তারাসুন্দরী রূপে মেগার অঙ্গনে। ছোটপর্দা তথা টেলি আঙিনায় খলনায়িকা হিসাবে তিনি বেশ জনপ্রিয়। নিজের এই নতুন চরিত্রটি প্রসঙ্গে চান্দ্রেয়ীর মন্তব‌্য, “আমার এই চরিত্র তারাসুন্দরীকে আপাতভাবে দেখলে হাসিখুশি মনে হলেও এর মধ্যে রহস‌্য লুকিয়ে আছে। চরিত্রটার মধ্যে অনেকগুলি স্তর রয়েছে। চরিত্রটাকে যেভাবে গল্পে নিয়ে আসা হয়েছে সেটা বেশ ইন্টারেস্টিং। চরিত্রটা গল্পে নতুন মোড় নিয়ে আসতে চলেছে।” মেগায় গঙ্গার চরিত্রে রয়েছেন সঙ্ঘমিত্রা তালুকদার। গদাইয়ের ভূমিকায় দেখা যাচ্ছে কৌশিক দাসকে। দাদাঠাকুরের চরিত্রে রয়েছেন অরিজিৎ গুহ। ‘গ‌্যাংস্টার গঙ্গা’ দেখা যাচ্ছে সান বাংলায় সোম থেকে রবি প্রতিদিন রাত ৯টায়।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং