BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৭  রবিবার ২৪ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

দুর্ঘটনার কবলে বাংলা ধারাবাহিকের জনপ্রিয় শিশুশিল্পী অদ্রিজা, কেমন আছে সে?

Published by: Sucheta Sengupta |    Posted: January 14, 2021 5:02 pm|    Updated: January 14, 2021 5:45 pm

An Images

সৌরভ মাজি, বর্ধমান: আত্মীয়ের শ্রাদ্ধানুষ্ঠানে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে বাংলা ধারাবাহিকের জনপ্রিয় শিশুশিল্পী অদ্রিজা মুখোপাধ্যায় (Adrija Mukherjee)। আহত হয়েছেন আরও ৫ জন। অদ্রিজা সম্পর্কে প্রাক্তন ফুটবলার বিদেশ বসুর নাতনি। বৃহস্পতিবার হুগলির (Hooghly) নাটাগড়ের কাছে তাদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। অদ্রিজার ঘাড়ে, মুখে আঘাত লেগেছে। কালনার হাসপাতালে চিকিৎসাধীন অদ্রিজা-সহ ৬ জন। তবে কারওরই আঘাত খুব গুরুতর নয় বলে খবর হাসপাতাল সূত্রে।

বৃহস্পতিবার দুপুরে কলকাতা থেকে কালনার (Kalna) কেশবপুর গ্রামে যাচ্ছিল ‘বালিকা বধূ’ ধারাবাহিকের নামভূমিকায় অভিনয় করা অদ্রিজা ও তার পরিবার। সেখানে তাদের এক আত্মীয়ের শ্রাদ্ধানুষ্ঠান ছিল। গাড়িতে অদ্রিজার মা পায়েল, বাবা ইঙ্গিত-সহ ছিলেন মোট ৬ জন। গাড়ি চালাচ্ছিলেন অদ্রিজার মা পায়েল, যিনি সম্পর্কে বিদেশ বসুর ভাইঝি। হুগলির নাটাগড়ের কাছে আচমকা গাড়ির একটি চাকা খুলে গাড়িটি উলটে গিয়ে পাশের জমিতে পড়ে। সকলেই আহত হন। অদ্রিজার মায়ের আঘাত সবচেয়ে বেশি। তাঁর হাঁটু, কাঁধে, পিঠে, মুখে আঘাত লেগেছে বলে খবর। সঙ্গে সঙ্গে সকলকে উদ্ধার করে নিকটবর্তী কালনা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই ৬ জনের চিকিৎসা শুরু হয়েছে।

[আরও পড়ুন: ‘উইল ইউ ম্যারি মি?’, হাঁটু মুড়ে বসে আচমকা কাকে বিয়ের প্রস্তাব দিলেন শ্রীলেখা মিত্র?]

এ নিয়ে প্রাক্তন ফুটবলার বিদেশ বসু জানান যে কেশবপুরে গ্রামের বাড়িতে শ্রাদ্ধানুষ্ঠানে যাওয়ার জন্য তাঁরা সকলে বেরিয়েছিলেন। বিদেশ বসু নিজে ছিলেন অদ্রিজাদের আগের একটি গাড়িতে। তাই দুর্ঘটনা থেকে বেঁচে গিয়েছেন তিনি। তাঁকে হুগলির বলাগড় থানার ওসি দুর্ঘটনার খবর জানানোর পর তিনি চিন্তিত হয়ে পড়েন ভাইঝি ও অন্যান্য আত্মীয়দের জন্য। পরে হাসপাতালে যান বিদেশ বসু। সকলের শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল হওয়ায় উদ্বেগ কমেছে।

[আরও পড়ুন: ফেলে আসা ভালবাসার কথা মনে করালেন অনিন্দ্য, দেখুন ‘প্রেম টেম’ ছবির নতুন গান]

ছোট্ট অদ্রিজা বাংলা ছোটপর্দায় বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করে বেশ সুনাম অর্জন করেছে। ‘বালিকাবধূ’, ‘দেবী চৌধুরানি’তে তার অভিনয় সকলকে মুগ্ধ করেছিল। ফলে শিশুশিল্পীর দুর্ঘটনার খবর পেয়ে চিন্তিত দর্শকরা। তাঁরা দ্রুত অদ্রিজার আরোগ্য কামনা করেছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement