BREAKING NEWS

২৮ চৈত্র  ১৪২৭  রবিবার ১১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘উইল ইউ ম্যারি মি?’, হাঁটু মুড়ে বসে আচমকা কাকে বিয়ের প্রস্তাব দিলেন শ্রীলেখা মিত্র?

Published by: Suparna Majumder |    Posted: January 14, 2021 3:45 pm|    Updated: January 14, 2021 4:17 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। সোশ্যাল মিডিয়া হোক বা ‘আমি শ্রীলেখা’ ইউটিউব (Youtube) চ্যানেল, মনের কথা বলতে কখনও কার্পণ্য করেন না শ্রীলেখা। সেই ধারা বজায় রেখেই পৌষের শেষে ঘটা করে দিলেন বিয়ের প্রস্তাব। রীতিমতো হাঁটু মুড়ে বসে বললেন ‘উইল ইউ ম্যারি মি?’। যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। 

মঙ্গলবার নিজের এই ভিডিওটি আপলোড করেছেন শ্রীলেখা। ভিডিওর শুরুতেই বলেছেন প্রখ্যাত ফরাসি অভিনেত্রী জুলিয়েট বিনোচির (Juliette Binoche) কথা। কীভাবে প্রত্যেক সিনেমায় চরিত্র ও জীবন পালটে যায়, সেই কাহিনি শুনিয়েছেন। শ্রীলেখার মতে, সিনেমার চরিত্ররা বেশিরভাগই কাল্পনিক। তাই বুদ্ধি বা যুক্তি দিয়ে তাদের ক্যামেরা সামনে সাজিয়ে তোলা যায়। কিন্তু বাস্তব জীবনে বুদ্ধি প্রয়োগ করতে তিনি অপারগ। সেখানে আবেগের গুরুত্ব বেশি বলেই জানান অভিনেত্রী। এর জন্য খেসারতও দিতে হয়েছে। ভালবেসে বিয়ে করেছিলেন। সেই বিয়ে ভেঙেছে। কষ্ট পেয়েছেন। কিন্তু হার মানেননি শ্রীলেখা। জীবনকে নতুনভাবে উপলব্ধি করেছেন। সেই উপলব্ধি থেকেই আবার ভালবেসেছেন। এবার কাকে ভালবাসলেন অভিনেত্রী?

[আরও পড়ুন: ফেলে আসা ভালবাসার কথা মনে করালেন অনিন্দ্য, দেখুন ‘প্রেম টেম’ ছবির নতুন গান]

নিজেকেই। হ্যাঁ, হাঁটু মুড়ে বসে নিজেকেই বিয়ের প্রস্তাব দিয়েছেন শ্রীলেখা মিত্র। ছোটবেলার রূপকথার গল্পের রাজপুত্রের প্রয়োজন নেই তাঁর। এমনটাই জানালেন নিজের নতুন এই ভিডিওয়। অভিনেত্রী জানান, আজ পর্যন্ত কেউ তাঁর অনামিকায় আংটি পরাননি। তাই নিজেকেই নিজে উপহার দিলেন ভালবাসার আংটি। দোকানে গিয়ে নিজেই পছন্দ করে কিনে এনেছেন হীরের আংটিখানি। এভাবেই নিজেকে ভালবাসতে শেখালেন অভিনেত্রী। ইউটিউবে নতুন এই ভিডিও আপলোড করার পাশাপাশি কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও (KIFF2021) গিয়েছিলেন। সেখানে হয়েছে তাঁর অভিনীত ছবি ‘অভিযাত্রিক’-এর স্ক্রিনিং। গোটা টিমের সঙ্গে তোলা ছবি শেয়ার করেছেন ফেসবুকে।

[আরও পড়ুন: বিরাট-অনুষ্কার মেয়ে সম্পর্কে মন্তব্য করে কটাক্ষের শিকার অমিতাভ, উঠল নেপোটিজমের অভিযোগ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement