৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ছোটপর্দায় ফিরতে চলেছে CID! কী জানালেন সিনিয়র ইন্সপেক্টর অভিজিৎ?

Published by: Sulaya Singha |    Posted: July 18, 2021 12:36 pm|    Updated: July 18, 2021 12:36 pm

CID likely to be back on Television with season 2 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিভির পর্দায় CID। নামটা শুনলেই নস্ট্যালজিয়ায় ভাসেন ছোটপর্দার দর্শকরা। একটা রহস্যজনক খুন কিংবা চুরি অথবা অপহরণ। আর সেই রহস্য উদ্ঘাটনে কাজে নেমে পড়া CID টিমের। যার নেতৃত্বে এসিপি প্রদ্যুম্ন। দীর্ঘ ২০ বছর টেলিভিশন দুনিয়ায় দাপিয়ে বেড়িয়েছে এই শো। একটি অথবা দু’টি পর্বে একটা টানটান গোটা গল্প দেখার আনন্দ উপভোগ করেছেন দর্শকরা। সেই CID কি নতুন করে ফিরতে চলেছে? হিন্দি টেলিদুনিয়ায় কান পাতলে কিন্তু এমন গুঞ্জনই শোনা যাচ্ছে।

১৯৯৮ সালে সফর শুরু করেছিল CID। যা সবচেয়ে বেশি দিন চলার রেকর্ড গড়েছিল পরবর্তীতে। ধারাবাহিকের অন্যতম অভিনেতা আদিত্য শ্রীবাস্তব ওরফে সিনিয়র ইন্সপেক্টর অভিজিৎ সেই CID টিমে নাম লিখিয়েছিলেন কয়েকটি পর্বের জন্য। কিন্তু দেখতে দেখতেই কেটে গিয়েছিল পাক্কা ২০টা বছর। তারপর বছর তিনেক অতিক্রান্ত। আর এবার নতুন করে শোনা যাচ্ছে, ছোটপর্দায় CID-র আবির্ভাব ঘটতে চলেছে। তেমনটা হলে যে দর্শকরা ফের প্র কিন্তু ঠিক কতটা সত্যতা রয়েছে এই গুঞ্জনে? সম্প্রতি এক সংবাদমাধ্যমে CID ফেরা নিয়ে মুখ খুলেছেন আদিত্য।

[আরও পড়ুন: ‘ভক্তদের জন্য সব কিছু!’ বিরাটের সঙ্গে অনুরাগীর ক্যামেরার সামনে পোজ দিলেন অনুষ্কা]

তিনি জানান, CID-র দ্বিতীয় মরশুম আসা নিয়ে কথাবার্তা চলছে। কিন্তু এখনও পর্যন্ত এনিয়ে চূড়ান্ত কোনও সিদ্ধান্ত হয়নি। তাঁর কথায়, “কথাবার্তা অনেকদিন ধরেই তো চলছে। নির্মাতাদের তরফে আমাকে মাঝেমধ্যেই ফোন করে বলে আপনারা সবাই তৈরি থাকুন। আমরা একটু অন্যভাবে CID-টা নিয়ে ফিরব। তবে CID আসবে কি না, সে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত চ্যানেল কর্তৃপক্ষকেই নিতে হবে। তাই ফিরবে বলেই শুনেছি। কিন্তু ঠিক কবে, সেটা এখনই বলতে পারছি না।”

বর্তমান ডিজিটাল প্ল্যাটফর্মের যুগে নানা ধরনের কনটেন্ট সহজেই দেখে ফেলতে পারেন দর্শকরা। ফলে CID টিভিতে কামব্যাক করলে তা নিঃসন্দেহে আরও চ্যালেঞ্জিং হবে। সেই কারণেই হয়তো একে অন্যভাবে ফেরানোর চিন্তাভাবনা করছে নির্মাতারা। তবে অভিজিতের কথা যদি সত্যি হয় এবং চ্যানেল কর্তৃপক্ষ সবুজ সংকেত দেয়, তাহলে আরও একবার এসিপি প্রদ্যুম্ন, অভিজিৎ ও দয়ার সঙ্গে বেরিয়ে পড়া যাবে রহস্যের সন্ধানে।

[আরও পড়ুন: প্রথমবার বাংলা ছবিতে Ritesh Deshmukh, সঙ্গী ঋতুপর্ণা সেনগুপ্ত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement