১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রথমবার বাংলা ছবিতে Ritesh Deshmukh, সঙ্গী ঋতুপর্ণা সেনগুপ্ত

Published by: Akash Misra |    Posted: July 17, 2021 6:46 pm|    Updated: July 17, 2021 6:46 pm

Bollywood Actor Ritesh Deshmukh will be seen in a bengali movie with Rituparna Sengupta | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার বাংলা ছবিতে অভিনয় করতে চলেছেন বলিউডের জনপ্রিয় নায়ক রীতেশ দেশমুখ (Ritesh Deshmukh)। ছবির নাম ‘অন্তর্দৃষ্টি’। এই ছবিতে টলিউড স্টার ঋতুপর্ণা সেনগুপ্তের (Rituparna Sengupta) সঙ্গে দেখা যাবে রীতেশ দেশমুখকে। খবর অনুযায়ী, ছবিতে ক্যামিও চরিত্রেই অভিনয় করতে চলেছেন রীতেশ। ছবির পরিচালক কবীর লাল (Kabir Lal)।

জনপ্রিয় স্প্যানিশ ছবি ‘জুলিয়াস আইস’-এর বাংলা রিমেকই এই ছবি। ‘অন্তর্দৃষ্টি’ নিয়ে বলতে গিয়ে ঋতুপর্ণা সেনগুপ্ত জানিয়েছেন, ”মুম্বইতে এই ছবির শুটিং চলছে এখন। আর আগে দেরাদুনেও শুটিং হয়েছে। এই ছবিতে রীতেশকে ক্যামিও চরিত্রে দেখা যাবে। ছবিতে রীতেশ আমার বসের ভূমিকায় রয়েছেন। শুট করার সময় রীতেশের সঙ্গে প্রচুর আড্ডা হয়েছে। দারুণ অভিজ্ঞতা।”

[আরও পড়ুন: মা হচ্ছেন Sonam Kapoor? অভিনেত্রীর নতুন ছবি ঘিরে গুঞ্জন]

কথায় কথায় ঋতুপর্ণা আরও জানিয়েছেন, বাংলা ছবির প্রতি দারুণ আগ্রহ রীতেশের। এমনকী, ভাল বাংলা চিত্রনাট্য পেলে নাকি বাংলা ছবিতে আরও কাজ করতে চান বলিউডের এই অভিনেতা। এর আগে ডেভিড ধাওয়ানের ‘ডু নট ডিসটার্ব’ ছবিতে ঋতুপর্ণার সঙ্গে দেখা গিয়েছিল রীতেশ দেশমুখকে। 

‘অন্তর্দৃষ্টি’ ছবি একেবারেই থ্রিলারধর্মী। এই ছবিতে ঋতুপর্ণার বিপরীতে দেখা যাবে শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)। এই প্রথমবার শনের সঙ্গে জুটি বেঁধেছেন ঋতুপর্ণা। ছবিতে অন্য আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা ইন্দ্রজিৎ চক্রবর্তীকেও। একসঙ্গে বাংলা, তামিল, কন্নড়-সহ মোট চারটি ভাষায় তৈরি হচ্ছে এই ছবি। তবে এই ছবির হিন্দি রিমেকে দেখা যাবে তাপসী পান্নুকে। খবর অনুযায়ী, খুব শীঘ্রই শেষ হবে এই ছবির শুটিং।

[আরও পড়ুন: আপনার গ্রুমিং দরকার! সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার অভিনেতা Ritwick Chakraborty]

করোনা আবহে বেশিরভাগ সময়টা কলকাতা ছেড়ে সিঙ্গাপুরেই ছিলেন ঋতুপর্ণা তবে মাঝে মধ্যে কলকাতায় এসেছিলেন শুটিংয়ের জন্যই। তবে আপাতত মুম্বইয়েই চলছে অন্তর্দৃষ্টির শুটিং। সব ঠিকঠাক চললে পরের বছরই মুক্তি পেতে পারে ‘অন্তর্দৃষ্টি’। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে