BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

আপনার গ্রুমিং দরকার! সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার অভিনেতা Ritwick Chakraborty

Published by: Akash Misra |    Posted: July 17, 2021 2:13 pm|    Updated: July 17, 2021 2:13 pm

Tollywood Actor Ritwick chakraborty trolled

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউড অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর (Ritwick Chakraborty) অভিনয়কে চ্যালেঞ্জ ছুঁড়তে পারে, এমন অভিনেতা টলিপাড়ায় খুবই কমই রয়েছে। ঋত্বিক নিজেও সেটা জানেন, তবু নিজেকে একেবারে মাটির মানুষটি করে রেখেছেন এই অভিনেতা। কোনও আলগা আভিজাত্য তাঁকে যে একেবারেই আকর্ষণ করে না, তাও স্পষ্ট ঋত্বিকের জীবন বাঁচার ধরন দেখে। তাঁর সোশ্যাল মিডিয়ায় করা পোস্টগুলো দেখলেই বোঝা যায় তিনি কতটা সহজ, নির্ভেজাল ভাবে জীবনটাকে উপভোগ করেন।

ঋত্বিক সম্প্রতি তাঁর ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, তিনি নিজের ঘরে বসে রয়েছেন। নেপথ্যে সারি দিয়ে সাজানো গাছ। এই ছবি পোস্ট করে ঋত্বিক চক্রবর্তী লিখলেন, এই ভাল সাদা কালো। এই ছবির মধ্যে দিয়েই ঋত্বিকের সহজ সরল জীবনের একটা আভাস পাওয়া গেল। তবে এই ছবিই যে ঋত্বিককে বিপাকে ফেলবে তা একেবারেই আঁচ করতে পারেননি অভিনেতা। 

[আরও পড়ুন: অনির্বাণ নন, সৃজিতের ‘গৌরাঙ্গ’ টলিউডের এই অভিনেতা]

কিন্তু অভিনেতার এমনই সাধারণ হয়ে থাকা ব্যাপারটা মোটেই পছন্দ করছেন না জনৈক নেটিজেন।  আপত্তির কথা আবার জানিয়ে ফেসবুকের কমেন্ট বক্সে লিখলেন, “আপনার গ্রুমিং দরকার!”

তিনি আরও লেখেন, “আপনার অভিনয় খুবই ভাল লাগে। কিন্তু আপনার একটা সমস্যা আপনি নিজের গ্রুমিংয়ের প্রতি একটু খেয়াল রাখুন। হয়তো আপনার মনে হয় যে গ্রুমিংয়ের দরকার নেই। সেটা ভুল। গ্রুমিংয়েরও দরকার আছে বস!”

ঋত্বিক কিন্তু নেটিজেনের এরকম মন্তব্য একেবারেই এড়িয়ে যাননি। উলটে তিনি উত্তরে লিখলেন, ‘গ্রুমিং মানে কি আমার অভিনয়, অভিজ্ঞতা, উচ্চারণ, মানুষকে দেখা, শেখা, বোঝা, জানা এগুলো নিয়ে বলছেন নাকি ত্বক, চুল, পেশি নিয়ে বলছেন? সেটা তো বলুন একটু শিখেনি এই সুযোগে। মানে নিজের গ্রুমিং বলতে ঠিক কী?’

ঋত্বিকের এই জবাবের পর একেবারেই চুপ হয়ে গিয়েছেন জৈনক নেটিজেন। তবে ঋত্বিক-অনুরাগীদের অনেকে এই জবাবে বেশ আপ্লুত। ঋত্বিককে সমর্থন জানিয়ে লেখা হয়েছে, “আপনি যেমন আছেন তেমনিই থাকুন!”

[আরও পড়ুন: রক্ত দিয়ে প্রিয় অভিনেত্রীর নাম লিখলেন অনুরাগী, তীব্র প্রতিবাদ জানালেন ছোটপর্দার ‘উর্মি’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement