BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৭  সোমবার ১৮ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

মাদককাণ্ডে নাম জড়িয়ে আরও বিপাকে ভারতী সিং, বাদ পড়ছেন কপিল শর্মার শো থেকে!

Published by: Sulaya Singha |    Posted: November 29, 2020 2:06 pm|    Updated: November 29, 2020 2:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক মামলায় জামিন পেয়েছেন ঠিকই। কিন্তু সমস্যা পিছু ছাড়ছে না কমেডিয়ান ভারতী সিংয়ের (Bharti Singh)। শোনা যাচ্ছে, এবার কপিল শর্মার শো থেকেও নাকি বাদ পড়তে চলেছেন তিনি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে নেমে মাদকযোগে ইতিমধ্যেই উঠে এসেছে একঝাঁক সেলিব্রিটির নাম। এর জেরে প্রয়াত সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে হেফাজতেও কাটাতে হয়েছে। ন্যাশনাল কন্ট্রোল ব্যুরোর (NCB) জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয়েছে দিপীকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, রকুলপ্রীত সিং, সারা আলি খান, অর্জুন রাজপালের মতো অভিনেতা অভিনেত্রীদেরও। এরপরই শোনা যায় ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়ার (Haarsh Limbachiyaa) নাম। যা শুনে রীতিমতো অবাকই হয়েছিলেন অনুরাগীরা।

[আরও পড়ুন: মন্ত্রীর নৈশভোজের আমন্ত্রণ ফিরিয়েছিলেন বিদ্যা বালান, মধ্যপ্রদেশে আটকে গেল সিনেমার শুটিং]

গত ২১ নভেম্বর ভারতী ও হর্ষের বাড়ি ও প্রযোজনা সংস্থার অফিসে তল্লাশি চালান NCB’র তদন্তকারী আধিকারিকরা। সব মিলিয়ে ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তারপরই সমন পাঠানো হয় দু’জনকে। NCB দপ্তরে পৌঁছতেই শুরু হয় জিজ্ঞাসাবাদ। আধিকারিকদের কড়া প্রশ্নের মুখে পড়ে গাঁজা সেবনের কথা স্বীকার করেন ভারতী ও হর্ষ। তারপরই গ্রেপ্তার করা হয় ভারতীকে। আরও কিছু প্রশ্ন-উত্তরের পর ‘হাতকড়া’ পড়ে হর্ষের হাতেও।

তাঁদের আদালতে পেশ করা হলে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ দেন বিচারপতি। যদিও ২৩ নভেম্বরই ১৫ হাজার টাকা বন্ডের বিনিময়ে দু’জনের জামিন মঞ্জুর করা হয়। কিন্তু বাড়ি ফিরেও স্বস্তি ফিরল না ভারতীর। কারণ চ্যানেল সূত্রে জানা গিয়েছে, মাদকযোগে নাম জড়ানোর জন্যই জনপ্রিয় কমেডি শো থেকে বাদ দেওয়া হতে পারে তাঁকে। ভারতীর জন্য চ্যানেল ভাবমূর্তি নষ্ট হোক, এরকমটা চায় না কর্তৃপক্ষ। কমেডি শোকে (The Kapil Sharma Show) সমস্ত বিতর্ক থেকে দূরে রাখতেই বদ্ধপরিকর তারা। যদিও বন্ধু হিসেবে নাকি ভারতীর পাশেই দাঁড়িয়েছেন কপিল। কিন্তু চ্যানেলই চূড়ান্ত সিদ্ধান্ত নেবে বলেই খবর। অর্থাৎ ভারতীকে হয়তো আপাতত আর এই শোয়ে দেখা যাবে না।

[আরও পড়ুন: কৃষ্ণাঙ্গ মহিলার সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ, বিতর্কে প্রিয়াঙ্কার বেটারহাফ নিক জোনাস]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement