৬ মাঘ  ১৪২৬  সোমবার ২০ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo ফিরে দেখা ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৬ মাঘ  ১৪২৬  সোমবার ২০ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের টলিপাড়ায় শুটিং জট। বকেয়া টাকা না মেলায় শনিবার সকাল থেকেই বন্ধ হয়ে গেল ‘করুণাময়ী রাণী রাসমণি’ এবং ‘দেবী চৌধুরানী’ ধারাবাহিকের শুটিং। প্রযোজক নির্ধারিত সময়ের পরেও বকেয়া না মেটানোয় আপাতত বন্ধ জনপ্রিয় দুই ধারাবাহিকের শুটিং।

[আরও পড়ুন: একসঙ্গে তিন নায়িকা, দুর্গাবন্দনায় মাতলেন মিমি-নুসরত-শুভশ্রী]

দু-এক মাস আগে থেকেই সমস্যার সূত্রপাত। তখন থেকেই ‘করুণাময়ী রাণী রাসমণি’ এবং ‘দেবী চৌধুরানী’ ধারাবাহিকের প্রাপ্য ঘিরে আর্টিস্ট ও টেকনিশিয়ানদের বকেয়া নিয়ে অশান্তির জল গড়াতে শুরু করেছে। তাঁদের অভিযোগ, প্রযোজক সুব্রত রায় প্রথমে বলেছিলেন ৩১ আগস্টের মধ্যে সমস্ত বকেয়া প্রাপ্য মিটিয়ে দেবেন। কিন্তু তাতে লাভ কিছুই হয়নি। সেই সময়ও কিছুদিনের জন্য বন্ধ করে দেওয়া হয়েছিল ‘করুণাময়ী রাণী রাসমণি’ এবং ‘দেবী চৌধুরানী’ ধারাবাহিকের শুটিং। এরপর আবারও প্রযোজক বলেছিলেন ২০ সেপ্টেম্বর অর্থাৎ শুক্রবারের মধ্যে বকেয়া বেতন মেটাবেন। তবে সেই আশ্বাসও রয়ে গিয়েছে শুধুই কথার কথা। নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরেও বকেয়া না মেটায় কাজ বন্ধ করার সিদ্ধান্ত ডিরেক্টরস অ্যাসোসিয়েশনের। শনিবার সকাল থেকে বন্ধ রাখা হয়েছে ধারাবাহিক দু’টির শুটিং।

[আরও পড়ুন: লোভ দেখিয়ে তরুণীদের আটকে রাখতেন ছোটপর্দার এই অভিনেত্রী, চলত যৌন অত্যাচারও]

যদিও প্রযোজক সুব্রত রায়ের দাবি, আশঙ্কার কোনও কারণ নেই। খুব শীঘ্রই বকেয়া মিটিয়ে দেওয়া হবে। যদিও ডিরেক্টরস অ্যাসোসিয়েশন প্রযোজকের মৌখিক আশ্বাসে আর কাজ করতে রাজি নয়। পারিশ্রমিক এবং টিডিএস-সহ বকেয়া প্রাপ্য না মিটলে কোনওভাবেই আর কাজ করবেন না বলেই স্পষ্ট জানিয়েছেন আর্টিস্ট ও টেকনিশিয়ানরা।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং