২৮ আশ্বিন  ১৪২৬  বুধবার ১৬ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  টলিউডের তিন তাবড় নায়িকা-মিমি, নুসরত এবং শুভশ্রী একই ফ্রেমে। নিজস্ব ভঙ্গিতে দুর্গা বন্দনায় মাতবেন তাঁরা। দিন কয়েক আগেই অবশ্য সে কথা শোনা গিয়েছিল। এবার প্রকাশ্যে এল সেই ভিডিও। আদ্যোপান্ত সনাতনী রূপে দর্শকদের জন্য অনন্য অবতারে ধরা দিলেন মিমি চক্রবর্তী, নুসরত জাহান জৈন এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আর সেই ভিডিও প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। কারণ? বর্তমানে একই ফ্রেমে টলিউডের এই তিন নায়িকাকে পাওয়া প্রায় অসম্ভবপর। তাও আবার একসঙ্গে দুর্গা বন্দনায় মেতেছেন!

[আরও পড়ুন: এবার শিব সেনায় উর্মিলা! উদ্ধবের ব্যক্তিগত সচিবের সঙ্গে সাক্ষাৎ ঘিরে তুঙ্গে জল্পনা ]

আসলে এই তিন নায়িকা দুর্গা বন্দনায় মেতেছেন গানে গানে। মিমি আর শুভশ্রী একফ্রেমে একসঙ্গে দুর্গা বন্দনায়? অবাক লাগছে তো! তবে সেই মুশকিল আসান করলেন পরিচালক রাজ চক্রবর্তী। আরেকটু পরিষ্কার করে বললে, সম্প্রতি একটি সংস্থার জন্য পুজো স্পেশ্যাল বিজ্ঞাপন শুট করেন রাজ। আর সেই বিজ্ঞাপনেই শুভশ্রী-মিমি-নুসরত একসঙ্গে।  

যোগিনী দুর্গার বেশে ধরা দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। পরনে বেনারসি। গলায়-হাতে রুদ্রাক্ষের মালা, কানে ঝুমকো, নাকে নথ, পায়ে আলতা, সিঁথিতে একমাথা সিঁদুর, শাখা-পলা-গয়নায় সেজে খানিক ‘যোগিনী’ দুর্গা বেশেই দেখা গেল শুভশ্রীকে। পুজোর সেই গানে মিমি-নুসরতকেও দেখা গেল অভিনব সাজে। কোমরবন্ধনী, হাতে-গলায় ভারী গয়না এবং চন্দন রঙা শাড়িতে সেজেছেন নুসরত জাহান জৈন। খোলা চুল। মুখে স্মিত হাসি। মিমিও কম যান না। শুভশ্রী-নুসরতের থেকে কিছুটা অন্যরকম সনাতনী সাজেই দেখা গেল মিমি চক্রবর্তীকে। সবুজ বেনারসী, গোলাপী ব্লাউজ এবং কুন্দনের গয়নায় মিমিকে যে ভারী সুন্দর দেখাচ্ছে, তা বলাই বাহুল্য। 

[আরও পড়ুন: ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে আপত্তি, নতুন ছবির প্রস্তাব ফেরালেন মিমি ]

বিজ্ঞাপনের পুজোর গানটি বেঁধেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। গেয়েছেন রূপঙ্কর বাগচী, দুর্নিবার সাহা। দোহারের মাটির গানও রয়েছে। মিমি-নুসরত-শুভশ্রীর নাচের কোরিওগ্রাফি করছেন বাবা যাদব। একে তো পুজো পুজো গন্ধ, তার উপর তারকাখচিত পুজোর গান, সেই গান নিয়ে যে দর্শকদের কৌতূহলের পারদ চড়বেই, তা বলাই বাহুল্য। তবে সেই অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে প্রকাশ্যে এল সেই গান।

দেখে নিন সেই গানের ভিডিও।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং