BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে আপত্তি, নতুন ছবির প্রস্তাব ফেরালেন মিমি

Published by: Sandipta Bhanja |    Posted: September 16, 2019 9:12 pm|    Updated: September 16, 2019 9:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সদ্য ইউটিউব চ্যানেল খুলেছেন। এবার পুজো রিলিজ না থাকলেও তিনি কিন্তু বেজায় ব্যস্ত। নিজস্ব সাংসদীয় এলাকার একগুচ্ছ কাজ, নতুন ইউটিউব চ্যানেলের জন্য স্ট্র্যাটেজি প্ল্যানিং। এর মাঝে বাদ যাচ্ছে না সিনেমার চিত্রনাট্য শোনার কাজও। এককথায় অভিনেত্রী তথা তৃণমূলের তারকা সাংসদ মিমি চক্রবর্তীর এখন দু’ দণ্ড সময় নেই। সর্বদাই খবরের শিরোনামে তিনি। না, এবার আর কোনও রাজনৈতিক কারণে নয়, বরং সিনেমা সংক্রান্ত বিষয় নিয়ে। ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের আপত্তি থাকাতেই নাকি বড় অভিনেতার বিপরীতে অভিনয় করার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন মিমি।

[আরও পড়ুন: ‘নগ্নতা চাই? চলুন দিচ্ছি’, নেটিজেনদের জন্য নয়া ভিডিও পোস্ট করলেন শ্রীলেখা ]

পরিচালকের নাম প্রতীম ডি গুপ্ত। প্রতীম তাঁর আগামী এক ছবিতে যিশু সেনগুপ্তর সঙ্গে কাজ করছেন। আর সেই ছবির নায়িকার ভূমিকার জন্যই প্রস্তাব গিয়েছিল মিমি চক্রবর্তীর কাছে। তবে তিনি নাকি সাফ না করে দিয়েছেন। সম্প্রতি প্রকাশিত এক প্রতিবেদন অনুযায়ী, প্রতীমের সেই ছবিতে কিছু ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। আর তাতেই নাকি জোর আপত্তি জানিয়েছেন মিমি। কারণ, এখন তিনি শুধু আর টলিউড ইন্ডাস্ট্রির নায়িকা নন, বরং যাদবপুরের মতো কেন্দ্রের সাংসদও।

এপ্রসঙ্গে মিমি জানিয়েছেন, ‘‘সমালোচনার জন্য যে আমি ঘনিষ্ঠ দৃশ্য করছি না, তা নয়। সাংসদ হওয়াটাও এ ক্ষেত্রে একমাত্র কারণ নয়। আমি কোনও দিনই ঘনিষ্ঠ দৃশ্যে স্বচ্ছন্দ নই। তা হলে কেরিয়ারের এই পর্যায়ে কেনই বা করব?’’ সাত বছরের কেরিয়ারে কোনও দিন ঘনিষ্ঠ দৃশ্য অভিনয় করেননি মিমি চক্রবর্তী। এ ধরনের দৃশ্য নিয়ে বরাবরই আপত্তি তাঁর। এর আগে শোনা গিয়েছিল, পরিচালক প্রতীম ডি গুপ্তর আগামী ছবিতে অভিনয় করতে চলেছেন মিমি। তবে সম্প্রতি অভিনেত্রী জানান, তিনি ছবিটি করতে পারবেন না।  

[আরও পড়ুন: মানব কম্পিউটার শকুন্তলা দেবীর বায়োপিকের জন্য চুল ছেঁটে ফেললেন বিদ্যা]

প্রতীমের সেই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন যিশু সেনগুপ্ত। মিমির বদলে অন্য অভিনেত্রীর খোঁজ চলছে। এদিকে মিমি ব্যস্ত তাঁর প্রথম মিউজিক অ্যালবামের রিলিজ় নিয়ে। আগামী রবিবার তাঁর অ্যালবামের লঞ্চ। তা হলে কি এই মুহূর্তে তাঁকে বড় পর্দায় দেখার সম্ভাবনা নেই? নায়িকা জানিয়েছেন, বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে কথা চলছে। অন্যদিকে, অরিন্দম শীল জানুয়ারি মাস নাগাদ মিমিকে নিয়ে ‘খেলা যখন’ ছবিটি শুরু করতে চান। ‘‘ওই ছবিটা নিয়ে আমি সত্যিই আশাবাদী। এর আগে যখন ছবিটা হওয়ার কথা ছিল, তখন অনেক খেটেছিলাম চরিত্রটা নিয়ে,’’ বক্তব্য মিমির। পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের আগামী প্রজেক্টেও মিমির থাকার কথা শোনা গিয়েছে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement